কারিনার সোজা-সাপটা কথা

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:মাতৃত্বের কারণে সিনেমা থেকে বেশ কিছুদির দূরে আছেন কারিনা কাপুর খান। তিনি বেবো নামে সর্বাধিক পরিচিত।তবে রূপালি পর্দা থেকে কারিনা কিন্তু দূরে নয়। অন্তসত্ত্বা হওয়ারও তাকে নিয়মিত বিভিন্ন ফ্যাশন শোতে ও বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেছে নিয়মিত। কারিনা কথা বলে সোজা-সাপটা। আসুন তেমন কিছু সোজা-সাপটা কথা জানা যাক।
10

১. বজরঙ্গি ভাইজান খ্যাত অভিনেত্রী কারিনা গর্ভধারণ নিয়ে সোজাসাপটা কথা বলেছেন এক সাক্ষাৎকারে। তিনি বলেন, ‘আমার একটি বড় পেট আছে। সেখানে আমার সন্তান রয়েছে। আমি আনন্দের সঙ্গেই তাকে বহন করছি।এই পেট নিয়ে আমি কাজ করছি। এটাকে লুকিয়ে রাখার কোনো কারণ তো নেই।’
২. কারিনা কাপুর অন্তসত্ত্বা হওয়ার পর সাইফ আলী খান তা জানান দেন। এরপর ভক্ত ও শুভাকাক্সক্ষীরা অনাগত সন্তানের নাম কী রাখা যায় তা নিয়ে নানা প্রস্তাব দিতে থাকেন। এ পোস্টের কমেন্টে নেহা ধুপিয়া বলেন, কারিনা মা হওয়ার পর এই কথোপকথন তাকে যেন দেখানো হয়। এছাড়া সন্তানের নাম কারিনা ও সাইফের নামের সঙ্গে মিলিয়ে রাখার পরামর্শ দেন। এর জবাবে কারিনা বলেন, সাইফের ‘ঐতিহাসিক’ নাম প্রীতি আছে। সাইফ সন্তানের পুরাতন কোনো নামই রাখবেন।
৩. কারিনা সব সময় এক্সপেরিমেন্টাল চরিত্রে অভিনয় করতে ভালোবাসেন। ‘তাশান’ ও কা অ্যান্ড কি’ ছবিতে তিনি ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন। তাইতো সন্তান সম্ভবা ও সন্তান জন্মদানের পর মুটিয়ে যাওয়া শরীর নিয়ে খুব এটা চিন্তিত নন। পরিবর্তিত চেহারা নিয়েই তিনি নিশ্চিন্তে হেটেছেন ল্যাকমে ফ্যাশন উইকে। এ নিয়ে তিনি বলেছেন, অভিনয়ের মাধ্যমেই তিনি নিজেকের সবার সামনে তুলে ধরতে চান। তা সেটা র‍্যাম্পের মঞ্চ হোক কিংবা বাণ্যিজিক সিনেমাই হোক। চরিত্রে খাতিতে তিনি মাথার চুল কামিয়েও পর্দায় যেতে প্রস্তুত।
৪.কারিনার কাছে কোনো বিষয়ে প্রশ্ন করলে তিনি ‘কূটনীতিক’ উপায়ে উত্তর দেবেন না। তার কাছে জানতে চাওয়া হওয়া রণবীর কাপুরের সাবেক দুই গার্লফ্রেন্ট দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের মধ্যে কে ভালো অভিনেত্রী? জবাবে কারিনা বলেন, দুজনের মধ্যে কোনো তুলনা হয় না। দীপিকা অবশ্যই ভালো অভিনেত্রী।
৫. কাপুর পরিবারের দুই বোন কারিনা ও কারিশমার মধ্যে সম্পর্ক কতটা মধুর তা সবারই জানা। জীবনের সব বিপদে-আপদে তারা একে অপরের পাশে রয়েছে। কারিশমা কারিনা তার সন্তানের মতোই দেখে। সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে কারিশমা বলেছেন, বেবোর কম কথা বলা উচিত কিন্তু সে তা করে না। তবে কারিনার কোনো জবাব পাওয়া যায়নি।
৬. দিভা আয়োজিত এক টক শোতে কারিনার কাছে জানতে চাওয়া হয়, নিজেকে যদি ক্যাটরিনা কাইফ হিসেবে দেখতে পায় তাহলে কী করবে? জাবাবে তিনি বলেন, হে ঈশ্বর আমার তুলে নাও’। সূত্র: টাই,স অব ইন্ডিয়া।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।