এসআইয়ের মাথা ফাটালেন মাতাল ‘যুবলীগ নেতা’

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ : ০১ মে ২০১৭, ১৮:১১:২৩
অ-অ+

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) মাথা ফাটিয়ে দিয়েছেন অবৈধ বিদেশি বিয়ার পানে মাতাল কথিত যুবলীগ নেতা।

আহত ওই পুলিশ কর্মকর্তার নাম কাজী এনামুল হক। তিনি ফতুল্লা মডেল থানায় কর্মরত আছেন।

রোববার গভীর রাতে ফতুল্লার রওশন হাউজিং এলাকায় এঘটনার পর পুলিশ ওই যুবলীগ নেতাকে বিয়ারসহ গ্রেফতার করে। এ ব্যাপারে সোমবার দুপুরে থানায় একটি মামলা হয়েছে।

গ্রেফতার যুবলীগ নেতার নাম মনির হোসেন। তিনি জামতলা এলাকার মৃত আবদুল বারীর ছেলে। কোনো পদে না থাকলেও মনির কথিত যুবলীগ নেতা বলে পুলিশ জানিয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, রোববার গভীর রাতে এসআই এনামুল ডিউটি শেষ করে রিকশাযোগে তার ভাড়া বাসা রোশন হাউজিং এলাকায় রওনা হন। রিকশা থেকে নামার পর নেশাগ্রস্ত অবস্থায় কথিত যুবলীগ নেতা মনিরসহ আরও কয়েকজন এনামুলের রিকশার সামনে এসে হৈ চৈ শুরু করেন।

এসময় এনামুল হৈ চৈ করার কারণ জিজ্ঞাসা করলে তারা তাকে গালমন্দ করতে থাকেন। তাদের মধ্যে তর্ক-বিতর্কের একপর্যায়ে মনির একটি রড দিয়ে এনামুলের মাথায় আঘাত করে মারাত্মক জখম করেন।

খবর পেয়ে থানার আরেক এসআই আতাউর রহমান ঘটনাস্থলে গিয়ে এসআই এনামুলকে উদ্ধার এবং মনিরকে গ্রেফতার করেন। তবে তার সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যান।

এসময় মনিরের কাছ থেকে চারটি বিয়ার উদ্ধার করা হয়। মনির অতিরিক্ত নেশা করায় তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।