নির্বাচন নিরপেক্ষ হলে আ’লীগকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না : খোকন (ভিডিও)

ক্রাইমবার্তা রিপোট: আগামী নির্বাচন নিরপেক্ষ হলে ৩০০ আসনে আওয়ামী লীগের কোনো এমপিকে ‘বাটি চালান’ দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন।21
মঙ্গলবার রাতে নিউজ টুয়েন্টিফোরের ‘জনতন্ত্র গণতন্ত্র’ অনুষ্ঠানে তিনি বলেন, বিগত সকল নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান ভোট ডাকাতি করে, ভোট কেন্দ্র দখল করে এবং প্রশাসনের সাহায্য নিয়ে নির্বাচনে নির্বাচিত হয়েছে। এটা কোনো নির্বাচন ?
তিনি বলেন, টেকনিকালি বর্তমান সরকারের কোনো লিগালেটি নাই। তারা মনে করতেছে যে, আগামী নির্বাচনেও একই ভাবে নির্বাচিত হবে একইভাবে চলবে। কিন্তু তাদের জানা নাই যে, রাজনীতিতে একই জিনিস দ্বিতিয়বার রিপিট হয়না।
তিনি আরও বলেন, বাংলাদেশ একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র সেখানে কেনো নির্বাচনে আগে ভারতের পররাষ্ট্রমন্ত্রী আসবে? কেনই বা এরশাদ সাহেবের সাথে দেখা করলো না? মনে আছে আপনাদের এরশাদ সাহেব বলে ছিল যে, আমাকে চাপ সৃষ্টি করা হচ্ছে নির্বাচনে যাওয়ার জন্য।
বিএনপি নেতা বলেন, ঠিক এবারও আবার নির্বাচনের আগেই প্রধানমন্ত্রী ভারতে গেছেন। এর মানে কি দাঁড়ায়?
তিনি বলেন, আওয়ামী লীগ আসলে জনগণের ওপর কোনো অস্থা নেই। তারা সব সময় ভয় পাচ্ছে, যদি নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে আওয়ামী লীগ কোনো ভাবেই জয়ী হতে পারবেনা।

 

 

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।