‘৮ বছরে অর্থ আত্মসাতের প্রমাণ কাদেরের বক্তব্যেই এসেছে’

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস আজ মঙ্গলবার দলটির নেতা নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় বক্তব্য দেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী সরকার গত আট বছরে জনগণের যে প্রচুর অর্থ আত্মসাৎ করেছে তার প্রমাণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বক্তব্যেই উঠে এসেছে।

বিএনপি নেতা নাসির উদ্দিন আহম্মেদ পিন্টুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার নাসির উদ্দিন আহমেদ পিন্টু স্মৃতি সংসদ আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি দাবি করেন, পিন্টুর স্বাভাবিক মৃত্যু হয়নি, তাঁকে হত্যা করা হয়েছে। শুধু পিন্টুই নয়, বিএনপির বহু নেতাকে হত্যা ও গুম করা হয়েছে। এসব হত্যা ও গুমের সুষ্ঠু বিচার দেশে হবে বলেও জানান তিনি।

মির্জা আব্বাস বলেন, ‘ওবায়দুল কাদের সাহেব নিশ্চিত করেছেন, ওনারা গত ১০-১২ বছরে প্রচুর টাকা লুটপাট করেছেন। এটা প্রমাণ হয়ে গেছে ওনাদের বক্তব্যে। আওয়ামী লীগের একজন শীর্ষ পর্যায়ের লোক এ কথা উচ্চারণ করেন। পালাতে হবে অন্য দল ক্ষমতা আসলে, বিএনপির কথা বলেনি। পালাতে হবে কেন? আপনারা কি চুরি করেছেন?

 

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।