তালা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ২০১৭-১৮ অর্থ বৎসরের বাজেট ও প্রস্তুতি সভা অনুষ্টিত

ক্রাইমবার্তা রিপোট:মো: আকবর হোসেন,তালাঃ তালা উপজেলায় ৭মে বিকাল ৫.০০ ঘটিকার সময়, ৬নং তালা সদর ইউনিয়নের এর আয়োজনে, ৭নং ওয়ার্ডের মেম্বর শেখ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে, মাঝিয়াড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিত করণে, ২০১৭-১৮ অর্থ বৎসরের উন্মুক্ত বাজেট ও প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে। 23
উক্ত বাজেট অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা ৬নং সদর ইউনিয়নের চেয়ারম্যান সরদার জাকির হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বর নাছিমা ইয়াছমিন(ময়না),৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আলী জুলফিক্কর আলী জুলু, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুনছুর আলী, ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, লক্ষ্মী পদ চৌধুরী, সাবেক ইউপি সদস্য ডাঃ মঞ্জু, সমাজ সেবক আঃ রউফ, মোঃ মোক্তার আলী, আব্দুর রশিদ, জিএম শফিউর রহমান ডানলপ, হাসান, ওয়ার্ড আ.লীগ সভাপতি আব্দুল বারী সরদারসহ এলাকার শতশত জনগণ উপস্থিত ছিলেন।
এ সময় চেয়ারম্যান সরদার জাকির বলেন, আপনারা এলাকার সমস্যার কথা আমাদের জানান, আমরা সর্বাত্মভাবে চেষ্টা করবো এই এলাকার সমস্যা সমাধানের জন্য । এ সময় উক্ত ওয়ার্ডের লোকজন বিভিন্ন সমাস্যার কথা চেয়ারম্যান সাহেবকে জানান । তিনি সবাইকে আশ্বস্ত করে বলেন, এই অবহেলিত মাঝিয়াড়ার সকলের দবি আমি যথাসাধ্য পূরণ করার চেষ্টা করবো। এসময় তিনি আরো বলেন, আ.লীগ সরকার দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় তালা সদর ইউনিয়নও একযোগ কাজ করে যাচ্ছে। আগামী ২০১৯ সালের নির্বাচনে আ.লীগকে ভোট দিয়ে আবারো জয়যুক্ত করার জন্য সকলকে উদ্বুদ্ধ করেন।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।