সাঈদীকে হত্যা করতে চাইছে সরকার : শিবির

ক্রাইমবার্তা রিপোট:বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেছেন, কুরআনের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন বলেই আল্লামা সাঈদীকে হত্যা করতে চাইছে সরকার। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। শুক্রবার কুমিল্লার এক মিলনায়তনে ছাত্রশিবির কুমিল্লা মহানগরী শাখা ঐতিহাসিক কুরআন দিবস উপলক্ষে আয়োজিত মেধাবী ছাত্রদের মাঝে কুরআন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।11

শিবির সভাপতি বলেন, আল্লামা সাঈদী শুধু বাংলাদেশে নয় বরং সারা বিশ্বে যারা কুরআনের আলো ছড়িয়ে দিয়েছেন তাদের মধ্যে অন্যতম। এদেশের ধর্ম, বর্ণ, দল ও মত নির্বিশেষে সবাই আল্লামা সাঈদীকে ভালবাসে। তিনি তারা সারা জীবন কুরআনের খেদমত করে কাটিয়ে দিয়েছেন। শুধু পড়া নয় বরং কুরআনের আলোকে মানুষের সার্বিক জীবন পরিচালনার মাধ্যমে দুনিয়া ও আখিরাতে সফল হওয়ার তিনি আহবান করেছেন। রাষ্ট্রীয়ভাবে কুরআন প্রতিষ্ঠার সংগ্রামে তিনি সিপাহসালার। আর এ কারণে আদর্শহীন ইসলাম বিরোধী বাতিল শক্তির চক্ষুশূলে পরিণত হয়েছেন তিনি। রাষ্ট্রীয় শক্তিকে অপব্যবহার করে তার উপর জুলুম করা হ”েছ। তার কণ্ঠকে স্তব্ধ করে দিয়ে কুরআনের দাওয়াত থেকে মানুষকে বঞ্চিত করা হ”েছ। তাতেও সরকারের প্রতিহিংসা না মিটায় এখন তাকে হত্যার ষড়যন্ত্র করছে। কিš‘ তার উপর কোন জুলুম দেশাবাসী সহ্য করবে না। পবিত্র রমজানের আগেই দেশবাসী কুরআনের পাখি আল্লামা সাঈদীকে মুক্ত অব¯’ায় কুরআনের ময়দানে দেখতে চায়।
তিনি উপ¯ি’ত ছাত্রদের উদ্দেশ্যে বলেন, ১৯৮৫ সালের ১১ মে কলকাতার হাইকোর্টে কুরআন বাজেয়াপ্ত করার ঘটনায় তৌহিদী জনতা যেমন বুকের তাজা রক্ত দিয়ে তা প্রতিরোধ করছিল। ঠিক তেমনি কুরআনের পাখি আল্লামা সাঈদীর জন্যও এদেশের মানুষ রক্ত দিতে প্র¯‘ত। অতীতে তার উপর জুলুম দেশবাসী বরদাশত করেনি। তাই মৃত্যুদ-ের রায়ের পর সারাদেশের আপামর জনতা রাজপথে নেমে এসেছিল। নারী, শিশু, বৃদ্ধসহ একদিনেই ৭০ জনের অধিক মানুষ জীবন দিয়ে প্রমাণ করেছে আল্লামা সাঈদী বাংলার গণমানুষের নেতা। সুতরাং সরকার যদি আল্লামা সাঈদীর ব্যপারে কোন হটকারী সিদ্ধান্ত গ্রহণ করে তাহলে দেশের মানুষকে আর নিবারণ করা যাবেনা।

Check Also

২০২৪ সালের সংসদীয় নির্বাচন নিয়ে চূড়ান্ত রিপোর্ট দিলো ইউরোপীয় ইউনিয়ন

২০২৪ সালের ৭ জানুয়ারি বাংলাদেশের সংসদ নির্বাচনের ফলাফল সংক্রান্ত রিপোর্ট পেশ করেছে ইউরোপীয় ইউনিয়নের নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।