সোমবার , ৬ জুলাই ২০২০

পাচারকারীদের কাছে স্ত্রীকে দুই লাখ টাকায় বিক্রি!

ক্রাইমবার্তা রিপোট:ফরিদপুরে নগরকান্দা উপজেলায় পাচারকারীদের কাছে নববধূকে দুই লাখ টাকায় বিক্রি করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে।

ভারতে পাচার করার ১৫ দিন পর রোববার ভোরে যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানাধীন বড়আঁচড়া গ্রাম থেকে ওই নববধূকে উদ্ধার করে র‌্যাব।

ফরিদপুর র‌্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. রইচ উদ্দিন জানান, দেড়মাস আগে ফরিদপুরের নগরকান্দা উপজেলার পারুল আক্তারের (১৮) বিয়ে হয় রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার রইস মণ্ডলের সঙ্গে।

এরপর স্বামী রইস মণ্ডল স্ত্রীকে মানবপাচারকারীদের কাছে দুই লাখ টাকায় বিক্রি করে দেয়। স্বামীর সহযোগিতায় ওই নববধূকে ভারতে পাচার করে দেয় পাচারকারীরা।

এদিকে বিষয়টি বুঝতে পেরে গত ২৮ এপ্রিল ওই নববধূর মা বাদী হয়ে নগরকান্দা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। একই সঙ্গে তিনি র‌্যাবের সহযোগিতা চান।

র‌্যাব জানায়, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার গৌরিপুর বাজার থেকে স্বামী রইস মণ্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ করে র‌্যাব সদস্যরা।

পরে তার দেয়া তথ্যমতে ভারতে পাচারকারীদের সঙ্গে কৌশলে যোগাযোগ করে ওই নারীকে দেশে ফিরিয়ে আনা হয়। রোববার সকালে যশোরের শার্শা থানার বড়আছড়া গ্রাম থেকে উদ্ধার করে র‌্যাব-৮ এর সদস্যরা।

এসময় মানবপাচার চক্রের মূলহোতা নড়াইল জেলার নড়াগাতি থানার মাউলি গ্রামের মৃত কালিপদ দাসের ছেলে কৃষ্ণপদ দাস (৩৮) ও তার সহযোগী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়া গ্রামের আবু বক্কারের ছেলে বাবু সানাকে (২৭) বেনাপোল বাসস্ট্যান্ড থেকে আটক করে র‌্যাব সদস্যরা।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

অস্ত্র, গুলিসহ ৫ জলদস্যু গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ সহ ডাকাতি প্রস্তুতিকালে ৫ জন জলদস্যুকে গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *