রমজানের আগেই মূর্তি অপসারণ করতে হবে : ইসলামী আন্দোলন

ক্রাইমবার্তা রিপোট:ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন, সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে রমজান মাসের আগেই ‘গ্রিক দেবীর মূর্তি’ দ্রুত অপসারণ করতে হবে। রোববার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় কার্যালয়ে এক মতিবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, মূর্তি অপসারণে অযথা বিলম্ব করা কারও কাছেই গ্রহণযোগ্য নয় এবং অপসারণের পরিবর্তে ঢেকে দেওয়ার কোনো উদ্যোগও যেন গ্রহণ করা না হয়। এ ছাড়া ভিন্ন কোনো পন্থা ইসলামে গ্রহণযোগ্য নয়। বিকল্প ব্যবস্থা নিলে ইসলামী জনতা ফুঁসে উঠতে বাধ্য হবে।29
এ মতিবিনিময় সভায় উপস্থিত ছিলেন মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, মাওলানা আতাউর রহমান আরেফী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম ও মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।
মহাসচিব বলেন, গত ১১ এপ্রিল প্রধানমন্ত্রী আলেম সমাজকে আশ্বস্ত করে বলেছিলেন যে, গ্রিক দেবীর এই মূর্তি আমি নিজেও পছন্দ করতে পারছি না। আপনারা আমার প্রতি আস্থা রাখুন। আমি এটিকে এখান থেকে সরানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো। এদেশের ধর্মপ্রাণ মুসলমানেরা প্রধানমন্ত্রীর এই ঘোষণার দ্রুত বাস্তবায়ন চায়। অন্যথায় তারা যে কোনো সময় ফুঁসে উঠলে এর দায়ভার সরকারকেই নিতে হবে। ইসলামী জনতা পুনরায় ফুঁসে উঠার আগেই মূর্তি সরাতে হবে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ ১৪৩১পালিত 

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : সাতক্ষীরায় উৎসবমুখর পরিবেশে বাঙালির চিরায়ত ঐতিহ্য তুলে ধরে নানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।