গাজীপুরে জামায়াতের বিক্ষোভ মিছিল

ক্রাইমবার্তা রিপোট:ছবিইমেইলেঃগাজীপুর সংবাদদাতাঃ আল্লাামা দেলাওয়ার হোসাইন সাঈদীর আজীবন কারাদন্ডের প্রতিবাদে ও তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাজীপুর মহানগর জামায়াত।18

গাজীপুর জামায়াতের মহানগর সূত্র জানায়,রায় ঘোষণার পরপরই মহানগর জামায়াতের সেক্রেটারি খায়রুল হাসানের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস ও কলম্বিয়া এলাকা প্রদক্ষিণ শেষে রাজপথে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলীর পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে নগর সেক্রেটারি বলেন, কর্তৃত্ববাদী সরকার ষড়যন্ত্রমূলকভাবে গণমানুষের প্রাণপ্রিয় নেতা আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে কারাগারে বন্দী রাখতে চায়। তার বিরুদ্ধে সাজানো ঘটনায় যে রায় দেয়া হয়েছে তাতে ন্যায়বিচার পাওয়া যায়নি। অবিলম্বে আল্লামা সাঈদীর মুক্তি দাবি করে তিনি বলেন, অন্যথায় আন্দোলন-সংগ্রামের মাধ্যমেই জনগণ তাঁকে মুক্ত করবে।

অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে মিছিলে উপস্থিত ছিলেন, নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, অফিস সেক্রেটারি ইরফানুল হক, জেলা জামায়াতের বাইতুলমাল সেক্রেটারি মোহাম্মদ আলী, ছাত্রশিবিরের নগর সভাপতি ইশমাম আব্দুল্লাহ, জামায়াত নেতা আশরাফ আলী প্রমূখ ।

এদিকে নগর জামায়াতের আমীর অধ্যক্ষ ইবনে ফয়েজ ও সেক্রেটারি মোঃ খায়রুল হাসান এক যুক্ত বিবৃতিতে আল্লামা সাঈদীর নিঃশর্ত মুক্তির দাবিতে মঙ্গলবারের শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি সফল করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

 

Please follow and like us:

Check Also

উপজেলা ভোট: প্রথম ধাপে মনোনয়নপত্র জমা দিলেন ১৮৯১ জন

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটে তিনটি পদে এক হাজার ৮৯১ জন প্রার্থী মনোনয়নপত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।