বিএনপি নেতাদের কারাগারে প্রেরণ সরকারের মূল লক্ষ্য : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট: বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতার করে কারাগারে প্রেরণ এখন সরকারের মূল লক্ষ্যে বলে অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ অভিযোগ করেন।
ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব নবী উল্লাহ নবী আজ যাত্রাবাড়ী থানার একটি বানোয়াট মামলায় জামিন নিতে আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এ বিবৃতি দেওয়া হয়।33
বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, সারাদেশে বিরোধী দল দমনে গুম, খুন, অপহরণ ও বিচার বহির্ভূত হত্যাকান্ডের পাশাপাশি বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ভুয়া মামলা দায়েরের মাধ্যমে গ্রেফতার করে কারাগারে প্রেরণ এখন সরকারের মূল লক্ষ্যে পরিণত হয়েছে। সুতরাং নবী উল্লাহ নবীকে ভিত্তিহীন ও হীন রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় কারাগারে প্রেরণের ঘটনা বর্তমান সরকারের ধারাবাহিক ফ্যসিবাদী আচরণেরই বহি:প্রকাশ।
তিনি অবিলম্বে নবীর বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট মামলা প্রত্যাহার এবং নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।
অপর এক বিবৃতিতে বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর (দক্ষিণ) বিএনপির সভাপতি হাবিব- উন- নবী- খান পসাহেল এবং সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার নবী উল্লাহ নবীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।