রবিবার , ৫ জুলাই ২০২০

আশাশুনির শোভনালীতে চলছে অশ্লীল নৃত্য !

ক্রাইমবার্তা রিপোট:আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের শালখালী গ্রামে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রকাশ্যে  চলছে অশ¬ীল নৃত্য আর রমরমা জুয়ার আসর । প্রতারক চক্র লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে । আর জুয়ার কারণে নিঃস্ব হচ্ছে অনেক পরিবার। সেখানে প্রতিনিয়ত ভিড় জমাচ্ছে স্কুল-কলেজের ছাত্র,উঠতি বয়েসের যুবকসহ বয়বৃদ্ধরা।20

স্থানীয়রা জানিয়েছেন, রোববার  যাত্রাপালার মধ্যদিয়ে এখানে অনুষ্ঠান শুরু হয়। সোমবার থেকে চলছে অশ¬ীল নৃত্য। নলতার স্টার ড্যান্স এর সহযোগিতায় বিভিন্ন এলাকার মেয়েরা সেখানে নগ্ন নাচ পরিবেশন করছে। পাশাপাশি চলছে রমরমা জুয়ার আসর । পার্শ্ববর্তী বিভিন্ন এলাকা থেকে জুয়ারীরা এখানে এসে জুয়া ও নেশার আড্ডায় যোগ দিচ্ছে। গভীর রাতে পর্যন্ত চলছে অশ¬ীল নৃত্য আর জুয়া। এতেকরে  গ্রামের সাধারণ মানুষ যেমন বিরক্ত হচ্ছে, তেমনি শিক্ষার্থীদের উপর চরম ভাবে এর প্রভাব পরছে ।

সোমবার সরেজমিনে গিয়ে দেখা যায় এক ঝাঁক সুন্দরী মেয়েরা সেখানে অশ¬ীল নৃত্য পরিবেশন করছে। আর যুবক ছেলেরা তাদের তালে তাল মিলিয়ে ড্যান্স করছে। অন্যদিকে চর্কা ও পাশা খেলা চলছে।

স্থানীয়রা জানিয়েছেন,  জুয়ার পরিচালনা করছে শোভনালীর আজীজ ও কালাম।

সোমবার রাতে এই প্রতবিদেক সরেজমিনে গিয়ে ছবি তুলতে গেলে তাদের ক্যামেরা ভাঙ্গার চেষ্টা করে ও  প্রাণ নাশের হুমকি দেয় ।

এ বিষয়ে যাত্রাপালার মালিক ফজলুল হক খোকনের কাছে জানতে চাইলে তিনি বলেন, যাত্রার কোন অনুমতি নেই। তবে স্থানীয়দের ম্যানেজ করে যাত্রা পালা চালাচ্ছি। এখানে জুয়া খেলাসহ বিভিন্ন বিষয়ে খরচ হয় প্রতিদিন প্রায় চলি¬শ হাজার টাকার উপরে । সবাইকে ম্যানেজ করে চলতে হচ্ছে। তাছাড়া কোন অসুবিধা নেই।

স্থানীয় মেম্বর নজরুল ইসলাম জনান, টাকার বিনিময়ে গত তিনদিন ধরে এসব অশ্ল¬ীল কাজ চলছে। আমি এ সবের কঠোর প্রতিবাদ জানাই।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ শাহিদুল ইসলাম শাহিনের  সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, আমি বিষয়টি জানিনা। বিষয়টি সত্য হলে অবশ্যই আইনি ব্যাবস্থা নেব।
সাতক্ষীরা জেলা প্রশাসকের নিকট জানতে চাইলে তিনি জানান, বিষয়টি সম্পর্কে তার জানা নেই। জেনে দ্রুত ব্যবস্থা নেব।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় সবজি বাজারে আগুন ॥ বেকায়দায় ক্রেতা সাধারণ

ক্রাইমর্বাতা রিপোট:   সবজি বাজারের উত্তাপ দিনে দিনে বেড়েই চলেছে। বলা যায় বাজার ব্যবস্থা অস্থিতিশীলতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *