প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ক্রাইমবার্তা রিপোট:টাঙ্গাইলের গোপালপুরে প্রেমিক বিয়ে করতে রাজি না হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মীম আক্তার নামে এক স্কুলছাত্রী।
সোমবার সকাল ৯টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর সাহাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মীম ওই গ্রামের মুক্তার হোসেনের মেয়ে ও মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মীমের সঙ্গে পার্শ্ববর্তী গ্রাম ঘাটাইল উপজেলার ঘাটাইল ইউনিয়নের রৌহা গ্রামের বাসিন্দ ও রামপুর উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আতোয়ার রহমানের অর্নাস পড়ুয়া ছেলে আতিকুর রহমান আতিকের (২৩) দেড় বছর আগে প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার মীম স্কুল থেকে আতিকের হাত ধরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে বিদ্যালয় কর্তৃপক্ষের হাতে ধরা পড়ে তারা। মীম বাড়ি ফিরে যেতে না চাইলে পরিবারের মাধ্যমে তাকে এক নিকট আত্মীয়ের বাড়িতে রাখা হয়।

বিষয়টি সমাধানের জন্য শনিবার মোহনপুর উচ্চ বিদ্যালয়ে দু’পক্ষের বসার কথা থাকলেও ছেলেপক্ষ কৌশলে পিছিয়ে যায়। শনিবার রাতে পরিবারের মাধ্যমে বাড়ি ফিরে আসে মীম।

সোমবার সকাল ৯টার দিকে শোবার ঘরে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মীম।

নিহতের খালাতো বোন বকুল আক্তার তাসিন (২৫) যুগান্তরের কাছে অভিযোগ করেন, আতিক বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মীমের সঙ্গে দৈহিক সর্ম্পক গড়ে তোলে। কিন্তু পালিয়ে বিয়ে করতে চাইলে এড়িয়ে আতিক। এতে ক্ষোভে-দুঃখে মীম আত্মহত্যার পথ বেছে নেয়।

মীমর আত্মহত্যার প্ররোচণা জন্য প্রেমিক আতিককে দায়ী করেন তিনি।

গোপালপুর থানার এসআই হাসান জামিল খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Facebook Comments
Please follow and like us: