ইঞ্জিন চালিত রিকসা ভ্যান উচ্ছেদ ও লোডশেডিং করে সরকারের ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সভায় অবৈধ যানবাহন উচ্ছেদের নামে লাখ লাখ মানুষকে চরম নৈরাজ্যকর অবস্থার মধ্যে ঠেলে দেওয়ায় উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

সভায় বক্তারা বলেন, প্রতিদিন এই শহরে লক্ষাধিক মানুষ যাতায়াত করে। সেই মানুষদের চলাচলের কোন বিকল্প ব্যবন্থা না করে ব্যক্তিগত স্বার্থে আর একটি অবৈধ যানবাহন তথাকথিত লেগুনা চালু করতে এই জনদূর্ভোগ সৃষ্টি করা হয়েছে।10

এর ফলে শান্ত সাতক্ষীরাকে অশান্ত করার চেষ্টার পাশাপাশি প্রশাসনই সরকারের ভাবমূর্তি নষ্ট করতে মাঠে নেমেছে। এছাড়া বিদ্যুৎ সমস্য প্রতিনিয়ত বেড়ে চলেছে। প্রতিদিন গড়ে বার থেকে তের ঘন্ঠা লোডশেডিং এর কারণে সাধারণ মানুষের জীবন জীবিকা বাধাগ্রস্থ হচ্ছে।

এছাড়া নাগরিক কমিটি আশু ১০ দফা দাবী বাস্তবায়নের জন্য সাতক্ষীরা জেলা নাগরিক কমিটি ১৮ মে বৃহস্পতিবার থেকে আগামী ২১ মে পর্যন্ত সাতক্ষীরা জেলা বিভিন্ন রাজনৈতিক, সুশিল সমাজ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করবেন এবং আগামী ২২ মে সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে পরবর্তি কর্মসূচি ঘোষণা করবেন।

সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির এক সভা বুধবার বিকাল ৫টায় জেলা নাগরিক কমিটির আহবায়ক মো: আনিসুর রহিম এর সভাপিত্বে সাতক্ষীরা প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, সাতক্ষীরা পৌর মেয়র তাসকিন আহমেদ চিশতি, প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, নাগরিক কার্যকরি সদস্য অধ্যক্ষ আব্দুল হামিদ. অধ্যক্ষ আশেক-ই-এলাহী, এড. শেখ আজাদ হোসেন বেলাল, সাতক্ষীরা জজ কোর্টের পিপি ওসমান গনি, এড. ফাহিমুল হক কিসলু, শুধংসু শেখর

সরকার. আনোয়ার জাহিদ তপন, ওবায়দুর সুলতান বাবলু, অধ্যক্ষ মোবাশেরুল হক জ্যোতি, মাধব চন্দ্র দত্ত, শরীফুল্লাহ কায়সার সুমন, শফিউদ্দিন ভুইয়া এড. মনিরুদ্দিন, মনিরুজ্জামান মনির, অপারেশ পাল, আব্দুল জলিল প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির যুগ্ম-সদস্য সচিব আলিনূর খান বাবুল।(প্রেস বিজ্ঞপ্তি)

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।