দেশকে বিরোধী দলশূন্য করতে চায় আ’লীগ : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি।

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে বলেন, বর্তমান শাসকগোষ্ঠী দেশের বিরোধী নেতৃবৃন্দকে মিথ্যা ও রাজনৈতিক হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়িয়ে গ্রেফতারের মাধ্যমে নির্যাতন নিপীড়নের পন্থা অবলম্বন করেছে। এর একমাত্র লক্ষ্য হচ্ছে দেশকে বিরোধী দলশূন্য করে আওয়ামী শাসন দীর্ঘায়িত করা। আর সেটিরই আরো একটি নিষ্ঠুর বহি:প্রকাশ ঘটলো বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর মধ্য দিয়ে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

 

মির্জা ফখরুল অবিলম্বে বুলুর বিরুদ্ধে দায়েরকৃত বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থের মামলা প্রত্যাহার এবং তার শর্তহীন মুক্তির জোর দাবি জানান।

অপর এক বিবৃতিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান, বিএনপি চেয়ারপারসনের জয়নুল আবদীন ফারুক, যুগ্মমহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বরকত উল্লাহ বুলুর বিরুদ্ধে দায়েরকৃত ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।