পাটকেলঘাটায় হিল্লোল-রুবির জয়

জেলা পরিষদ নির্বাচন : পারুলিয়ায় আলফা-

আর .কে বাপ্পা ও কামরুজ্জামান মোড়ল :
———————————————–
সাতক্ষীরা জেলার স্থগিতকৃত তালা উপজেলার পাটকেলঘাটা হারুনার রশিদ কলেজে  ও দেবহাটা উপজেলার সখিপুর কলেজ কেন্দ্রে জেলা পরিষদ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহন চলে দুপুর ২টা পর্যন্ত।18582446_1376636372415032_90-73783233316984316_n

সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসার এ এইচ এম কামরুল হাসান জানান, সকাল থেকে ভোট কেন্দ্রে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন চলে। একোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। জেলার এ দুটি কেন্দ্রে ১৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। এর মধ্যে পুরুষ ১১১ জন ও মহিলা ৩৪ জন।

তিনি আরও বলেন, বেসরকারি ফলাফলে সাতক্ষীরা জেলা পরিষদের ৬নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন, আল ফেরদৌস আলফা ও অ্যাডভোকেট শাহনাজ পারভিন মিলি এছাড়া ১৪ নম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন কাজী হিল্লোল ও মাহফুজা খাতুন রুবি।
###

৬নং ওয়ার্ডের নির্বাচনে  দেবহাটায় আলফা ও মিলি নির্বাচিত
——————————————–
আমাদের দেবহাটা প্রতিনিধি আর.কে.বাপ্পা জানায় :
সাতক্ষীরা জেলা পরিষদের দেবহাটা উপজেলার ৫টি ও সাতক্ষীরা সদরের ভোমরা ইউনিয়ন নিয়ে গঠিত ৬নং ওয়ার্ডের নির্বাচন  আলফা ও মিলি নির্বাচিত মঙ্গলবার শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৭৯জন ভোটারের মধ্যে ৭৮জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ ইমাদুল ইসলাম দেশের বাইরে থাকায় ভোট দিতে পারেননি। তবে ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য/সদস্যাদের ভোটে নির্বাচনে সমাজসেবক আল ফেরদৌস আলফা হাতি প্রতিক নিয়ে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী অপর ২ প্রার্থী দেবহাটা উপজেলা আঃলীগের সহ-সভাপতি ও সাবেক দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তালা প্রতিক নিয়ে ৮ ভোট এবং অপর প্রার্থী সাবেক দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আলহাজ¦ আবুল ফজল ৮ ভোট পান। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে সাতক্ষীরা সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ শাহানাজ পারভিন মিলি মাইক প্রতিক নিয়ে ২৫ ভোট পান। আগের নির্বাচনে ২টি কেন্দ্রে মিলি ৪২ ভোট পেয়ে এগিয়ে থাকার কারনে তিনিই বিজয়ী হয়েছে। এছাড়া নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে অপর ৩জন প্রাথী যথাক্রমে সাবিয়া হোসেন টেবিল ঘড়ি নিয়ে ২৪ ভোট, ছোনিয়া পারভিন শাপলা ফুটবল প্রতিকে ১৮ ভোট এবং রওশন আরা রুবি হরিন প্রতিকে ১০ ভোট পেয়েছেন। নির্বাচন উপলক্ষ্যে সখিপুর কেবিএ কলেজ প্রাঙ্গনে সকাল থেকে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর ছিল। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি। নিবাচিত প্রার্থীরা এলাকার উন্নয়নে কাজ করবেন এবং অবহেলিত জনপদকে আধুনিকায়নে তৎপর হবেন বলে এলাকার সাধারন মানুষ আশাবাদ ব্যক্ত করেছেন।
####

জেলা পরিষদ নির্বাচন : পাটকেলঘাটায় হিল্লোল ও রুবির জয়
——————————————————-
আমাদের পাটকেলঘাটা প্রতিনিধি কামরুজ্জামান মোড়ল জানায় :
সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনের পাচকেলঘাটা থানার স্থগিত কেন্দ্রের নির্বাচনের বেসরকারি ফলাফলে তালা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোল ২৪ ভোট পেয়ে জেলা পরিষদ সদস্য  নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী মোঃ রফিকুল ইসলাম ১৬ ভোট পেয়েছেন।

এদিকে, সংরক্ষিত নারী সদস্য পদে মাহফুজা সুলতানা রুবি ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বিন্দি শাকিলা ইসলাম জুই ৭৫ ভোট পেয়েছেন।

রবিবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত পাটকেলঘাটা হারুণ-অর রশিদ কলেজ কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাটকেলঘাটা থানার ৫টি ইউনিয়নের ৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।