বিএনপি রাজপথে নামলে সরকার আর থাকবে না : গয়েশ্বর

ক্রাইমবার্তা রিপোট:বিএনপি যেদিন সরকারের সকল ধরনের চোখ রাঙ্গানি এবং তার আইনশৃংখলা বাহিনীর সকল ধরনের উস্কানি উপেক্ষা করে রাজপথে নামবে সেদিন এই সরকার থাকবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।ফাইল ছবি

ফাইল ছবি

 

তিনি বলেন, আমরা যে দিন রাজপথে নামবো সেই দিন এই সরকার থাকবে না। সভা-সমাবেশ করার জন্য বিএনপি দীর্ঘদিন সরকারের অনুমতির অপেক্ষা করবে না। আগামীকাল আমাদের প্রতিবাদ সমাবেশ আছে, আমরা ধরেই নিয়েছি এই সরকার অনুমতি দিবে না, কয়দিন দিবে না? কিন্তু দীর্ঘদিন আমরা তাদের অনুমতির অপেক্ষা করবো না।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে পুলিশি তল্লাশির প্রতিবাদে এবং দলের ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুসহ সকল রাজবন্দীদের মুক্তির দাবিতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

আয়োজক সংগঠনের সভাপতি এম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, লেবার পার্টির সভাপতি ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল প্রমুখ।

প্রধানমন্ত্রীর উদ্দেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমরা রাজপথে নামলে আপনি ক্ষমতায় থাকতে পারবেন না। আমরা আন্দোলন করছি না, তার মানে এই নয় যে আমরা জাতির কাছে ওয়াদা করেছি বা শেখ হাসিনার কাছে দায়বদ্ধ আমরা কোনোদিন আন্দোলন করবো না। আমরা রাজপথে নামবো আপনি শেখ হাসিনা সেই দিনের অপেক্ষা করুন।

বিএনপি নির্বাচনের জন্য প্রস্তুত মন্তব্য করে বিএনপির তিনি বলেন, বিএনপি অবশ্যই আগামী নির্বাচনে যাবে তবে কোনো অবস্থাতেই শেখ হাসিনার অধীনে নয়। তার অধীনে কোনো প্রহসনের নির্বাচনে বিএনপি কখনো অংশ নেবে না।

 

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।