সোমবার , ৬ জুলাই ২০২০

আত্মসমর্পণের পর শ্যামল কান্তি কারাগারে

ক্রাইমবার্তা রিপোট:ঘুষ গ্রহণের মামলায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার বিকালে আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন নারাণগঞ্জের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত।

এর আগে ঘুষ গ্রহণের মামলায় পুলিশের দেয়া অভিযোগপত্র আমলে নিয়ে দুপুরে শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিলেন একই আদালত।

জানা গেছে, নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যাণদীতে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক মোর্শেদা বেগম শ্যামল কান্তির বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগ মামলা করেছিলেন।

তার অভিযোগ, এমপিওভুক্ত করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তার কাছ থেকে এক লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেন প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত। টাকা ফেরত চাইলে তা দিতেও অস্বীকার করেন তিনি।

এ মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ গত ১৭ এপ্রিল শ্যামল কান্তি ভক্তকে অভিযুক্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

উল্লেখ্য, ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে গত বছরের ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ওই স্কুলটির প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনার ঘটনা ঘটে। পরে এ ঘটনা প্রকাশ পেলে নিন্দার ঝড় ওঠে।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

বিএনপি প্রতিদিন অশ্লীল ভাষায় সরকারের বিরুদ্ধে বিষোদ্‌গার করছে: কাদের

ক্রাইমর্বাতা রিপোট : ঢাকা:    সরকার একই সঙ্গে তিনটি চ্যালেঞ্জ মোকাবিলা করছে বলে মন্তব্য করেছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *