গাজীপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গ্রীক মূর্তি অপসারণের ক্ষমতা সরকারের কোন এখতিয়ারে নেই
* দেশের উন্নয়নের কারনে বিএনপি আজ হতাশ ও বেপরোয়া।
আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত গ্রীক মূর্তি অপসারণের বিষয়টি আদালতের এখতিয়ার বলে মন্তব্য করে বলেন, গ্রীক মূর্তি অপসারণের ক্ষমতা সরকারের কোন এখতিয়ারে নেই, এটি সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত। গ্রীক দেবী অপসারণে সরকারের কোন বিষয় নয়, এটা একেবারে কোর্টের এখতিয়ার। তিনি শুক্রবার সকালে গাজীপুরে কালিয়াকৈরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেনের উন্নীত করণের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন।15

মন্ত্রী বিএনপির সমালোচনা করে আরো বলেন, এ সরকারের আমলে দেশে নজির বিহীন উন্নয়ণের কারনে বিএনপি আজ হতাশ হয়ে পড়েছে। হতাশা থেকেই তারা বেপরোয়া হয়ে উঠছে। তারা আচার আচরণ ও কথাবার্তায়ও বেপরোয়া হয়ে উঠেছে। তার প্রমাণ তারা এখন মফস্বলে কোন সভা করতে গেলে তারা একে অপরকে ধাওয়া-পাল্টা ধাওয়া করছে। লাঠিসোটা নিয়ে একে অপরকে আক্রমন করছে।

ওবায়দুল কাদের বলেন, আসন্ন রমজান ও ঈদে মানুষের দুর্ভোগ সহনীয় মাত্রায় রাখতে সড়কে ভাসমান দোকান পাট ও দখল উচ্ছেদ করতে হবে। এজন্য হ্ইাওয়ে পুলিশ ও জেলা প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, গাজীপুরের জেলা প্রশাসক ড.দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর ও পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।