এতিমদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

ক্রাইমবার্তা রিপোট:পবিত্র মাহে রমজানের প্রথম রোজায় ওলামা-মাশায়েখও এতিমদের সঙ্গে ইফতার করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার সন্ধ্যায় রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রতি বছরের ন্যায় এবারও খালেদা জিয়া ওলামা-মাশায়েখ-এতিমদের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করেন।

এতিমদের সঙ্গে ইফতার করলেন খালেদা জিয়া

ইফতার মাহফিলে মদিনাতুল উলুম মহিলা কামিল মাদরাসা, রহমতে আলম মিশন (তেজগাঁও), শান্তিনগর বাজার মসজিদ মাদরাসা ও এতিমখানা এবং ফকিরাপুল মাদরাসা ও এতিমখানার প্রায় দুইশতাধিক শিক্ষার্থী অংশ নেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইফতার মাহফিলে পৌঁছে বেশ কয়েকটি টেবিল ঘুরে দেখেন এবং কুশল বিনিময় করেন। ইফতারের পূর্বে কোরআন খানি শেষে দেশ জাতি ও মুসল্লিম উম্মার শান্তি, সমৃদ্ধি কামনা বিশেষ মোনাজাতে অংশ নেন বিএনপি চেয়ারপার্সন। পরে তিনি প্রধান মঞ্চে বসে এতিম, ওলামা-মাশায়েখদের সঙ্গে ইফতার করেছেন। ইফতারের পর লেডিসক্লাবে মাগরিবের নামাজ আদায় করেছেন খালেদা জিয়া।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ড.আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল কাইয়ুম, আব্দুস সালাম, ধর্মবিষয়ক সম্পাদক বদরুজ্জামান খান খসরু, সহ-ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানী, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি মাওলানা হাফেজ আব্দুল মালেক, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা শাহ নেছারুল হক ছাড়াও অঙ্গসংগঠনের শীর্ষ নেতারা এই ইফতার মাহফিলে অংশ নেন।

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।