‘৫ জানুয়ারির মতো একতরফা নির্বাচন হতে দেবে না বিএনপি’

ক্রাইমবার্তা ডটকম: ৩০ মে ২০১৭,মঙ্গলবার:সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার সকালে জিয়ার ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে খালেদা জিয়া সেখানে যান। এসময় সেখানে জিয়াউপর রহমানের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করেন খালেদা জিয়া ও দলীয় নেতৃবৃন্দ।9

মাজারে ফুল দেয়ার আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের পর ইসির রোডম্যাপ নিয়ে কথা হবে।

তিনি বলেন, দেশে এখন কোনো নির্বাচনের পরিবেশ নেই। এ অবস্থায় নির্বাচনের জন্য ইসি যে রোডম্যাপ ঘোষণা করেছে, সে সম্পর্কে ফখরুল বলেন, আগে তো রোড হতে হবে, তারপর ম্যাপ। বিএনপি বিশ্বাস করে দেশের জনগণ এখন ঐক্যবদ্ধ। ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একতরফা নির্বাচন হতে দেবে না। তাই, এবারের নির্বাচন সব দলের অংশগ্রহণে অর্থবহ একটি এক্সক্লুসিভ নির্বাচন।

মির্জা ফখরুল বলেন, জিয়ার শাহাদৎ বার্ষিকীর এই দিনে আমাদের শপথ, হারানো গণতন্ত্র ফিরিয়ে এনে বিএনপি চেয়ারমপারসন খালেদার নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।11

জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে চাল-ডাল, শাড়ি-লুঙ্গি, চিনি-ছোলাসহ ইফতার সামগ্রী বিতরণের জন্য ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারে যান খালেদা জিয়া। সেখানে এসব বিতরণ কার্যক্রম শুরু করেন। এরকমভাবে ঢাকা মহানগর দক্ষিণের ২৪টি স্পটে এসব বিতরণ করবেন খালেদা জিয়া।

Facebook Comments
Please follow and like us: