রবিবার , ৫ জুলাই ২০২০

২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেফতারের দাবি হেফাজতের

ক্রাইমবার্তা রিপোট:ঢাকা: নারী নেত্রী ও মানবাধিকারকর্মী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে হেফাজতে ইসলাম।

শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমের উত্তর গেইটে সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে গ্রিক দেবীর মূর্তি পুনঃস্থাপনের প্রতিবাদে আয়োজিত সমাবেশে হেফাজত নেতা মাওলানা জুনায়েদ আল হাবীব।

২৪ ঘণ্টার মধ্যে সুলতানা কামালকে গ্রেফতারের দাবি হেফাজতের ,

জোনায়েদ আল হাবীব বলেন, তথাকথিত বুদ্ধিজীবী সুলতানা কামাল বলেছেন, মূর্তি সরাতে হলে মসজিদ সরাতে হবে। আমি বলতে চাই, এই ধর্ম ও দেশদ্রোহী সুলতানা কামালকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করতে হবে। নতুবা তসলিমা নাসরিনের পরিণতি বরণ করতে হবে।

হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির ও ঢাকা মহানগরীর সভাপতি আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল করিম কাসেমী, মাও. মুজিবুর রহমান পেশওয়ারী, মাও. মাহফুজুল হক, মাও. আব্দুর রব ইউসুফী, অধ্যাপক হাকীম আব্দুল করীম, মাও. হাবীবুল্লাহ মিয়াজী, মাও. শফীকুদ্দীন, মাও. মামুনুল হক ও মাও. মুজিবুর রহমান হামিদী প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে মূর্তি অপসারণের জন্য ধন্যবাদ জানিয়েছিলাম, কিন্তু অত্যন্ত দু:খ ও পরিতাপের বিষয়, এক দিনের মাথায় রাতের অন্ধকারে কোন অশুভ শক্তির ইশারায় আবার আদালত এলাকায় এই কূমূর্তিটি প্রতিস্থাপন করা হলো। জাতি জানতে চায় দেশটা কি প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলে? না ভারতীয় নিয়োগপ্রাপ্ত কোনো রাম দাদার ইশারায় চলে? মসজিদের শহর ঢাকাকে কোনো ভাবেই মূর্তির শহর করতে দেওয়া হবে না। সূপ্রিমকোর্ট প্রাঙ্গণ থেকে এই বিতর্কিত গ্রিক দেবীর মূর্তি ঈদের পূর্বেই সরাতে হবে। অন্যথায় গণবিস্ফোরণ ঘটবে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

আম্পানের ৪৪ দিনেও পানিতে তলিয়ে আশাশুনি

ক্রাইমর্বাতা রিপোট: আশাশুনি:  গত ২০ মে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আম্পান। ওই সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *