আমরা আগ্রহ নিয়ে অপেক্ষা করব : এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এযাবৎকালের সর্ববৃহৎ বাজেট হচ্ছে এবারের বাজেট। এ বাজেট চার লাখ ২৬৬ কোটি টাকা। যা শুনতে ভালো লাগে। কিন্তু প্রশ্ন হলো, এ বাজেট সরকার বাস্তবায়ন করতে পারবে কি-না। আমরা আগ্রহ নিয়ে অপেক্ষা করবো, এ বাজেট যেন সরকার বাস্তবায়ন করতে পারে। আর একটা জিনিস দেখবো এ বাজেট জনকল্যাণমুখী কি-না। এ বাজেটে ভ্যাট ধরা হয়েছে ১৫ শতাংশ। ইতোমধ্যেই বাজেটের আগেই জিনিসপত্রের দাম বেড়ে গেছে। প্রায় দ্বিগুন দাম হয়েছে জিনিসপত্রের। এতো বাড়লে গরিব মানুষসহ আমাদের সবারই দুর্ভোগের সম্মুখীন হতে হবে। তাই সরকারের কাছে আবেদন থাকবে বাজেট বাস্তবায়ন করার চেষ্টা করবেন। যাতে করে এ বাজেটের মধ্যে দিয়ে আমাদের গরিব মানুষগুলো একটু সুখের মুখ দেখতে পায়।

হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)

 

আজ বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এরশাদ আরো বলেন, ইসলাম সন্ত্রাসে বিশ্বাস করে না। ইসলাম জিহাদে বিশ্বাস করে। জিহাদ হলো অন্য অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করা, মানুষ হত্যা করা নয়। আমরা ধর্ম বিশ্বাস করি। কোরআন রাসূল বিশ্বাস করি। কিন্তু আমাদের ইসলাম মাদরাসা মসজিদের মধ্যে সীমাবদ্ধ। মানুষকে ইসলামের কথা বলতে হবে। ঘরে ঘরে ইসলামের দাওয়ার পৌঁছে দিতে হবে। এছাড়া মুক্তির আর কোনো পথ নেই।

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি দলটির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে জাতীয় পার্টির মহাসচিব সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাঁ উপস্থিত ছিলেন।

এছাড়া সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় শুভেচ্ছা বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ প্রমুখ।

 

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।