দুই জুটিতেই ম্যাচ শেষ

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:দুটি শত রানের জুটিতে ভর করে বাংলাদেশের করা ৩০৫ রানের চ্যালেঞ্জিং স্কোর অনেকটা সহজেই টপকে গেছে স্বাগতিক ইংল্যান্ড। দ্বিতীয় উইকেটে ওপেনার অ্যালেক্স হেলসের সাথে জো রুটের ১৫৯ রানের জুটি ও তৃতীয় উইকেটে অধিনায়ক মরগানের সাথে রুটের অবিচ্ছিন্ন ১৪৩ রানের জুটিতে ১৬ বল বাকি থাকতেই জয় তুলে নিয়েছে ইংলিশরা।

 

মাত্র ছয় রানে ওপেনার জেসন রয় ফিরে গেলেও তাই জয় পেতে বেগ পেতে হয়নি মরগান বাহিনীর। সেঞ্চুরি থেকে মাত্র ৫ রান দূরে থাকতে হেলস ফিরে গেলেও রুট খেলেছেন অপরাজিত ১৩৩ রানের ইনিংস। ১২৯ বলে ইনিংসে ছিলো ১১টি চার ও একটি ছক্কার মার। তাকে সঙ্গ দেয়া ইয়ন মরগান অপরাজিত ছিলেন ৬১ বলে ৭৫ রান করে। হেলস, রুট, মরগানের তিনটি ইনিংসই বাংলাদেশকে ম্যাচ থেকে ছিটকে দেয়।

এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির উদ্বোধনী ম্যাচে আজ বৃহস্পতিবার ইংল্যান্ডের বিরুদ্ধে চ্যালেঞ্জিং স্কোর গড়ে বাংলাদেশ। টসে হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে বাংলাদেশ করেছে ৬ উইকেটে ৩০৫ রান। তামিম ইকবালের সেঞ্চুরির পাশাপাশি মুশফিকুর রহীমের ৭৯ রান বাংলাদেশকে এই অবস্থায় নিয়ে যায়। তামিম ১২৮ রান করেন।

তামিম-মুশফিক তৃতীয় উইকেটে ১৬৬ রানের পার্টনারশিপ গড়েন। বিদেশের মাটিতে এটাই এখন বাংলাদেশের সর্বোচ্চ রানের পার্টনারশিপ। সৌম্য সরকার ২৮, ইমরুল কায়েস ১৯ রান করেন।

তবে শেষ দিকের ব্যাটসম্যনরা প্রত্যাশমত খেলতে না পারায় বাংলাদেশের স্কোর আরো বড় হয়নি।

 

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।