৩ নারী মিলে তরুণকে গণধর্ষণ!

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :পুরুষদের কাছে নারী ধর্ষণ বা গণধর্ষণের খবর তো সবসময়ই গণমাধ্যমে আসে। সামাজিক এ অপরাধটি এখন সংবাদের স্বাভাবিক বিষয় হয়ে গেছে বলাই যায়। কিন্তু এর উল্টো ঘটনাও যে মাঝে মধ্যে ঘটে, তা আবারও প্রমাণ হলো।

৩ নারী মিলে তরুণকে গণধর্ষণ!
২৩ বছরের এক তরুণকে অপহরণ করে টানা তিনদিন ধরে লাগাতার গণধর্ষণ করেছেন তিন যুবতী। এমন কাণ্ড দক্ষিণ আফ্রিকার পূর্ব প্রেটোরিয়ার।

দেশটির পুলিশের বরাদ দিয়ে সংবাদমাধ্যম জানিয়েছে, জোর করে এনার্জি ড্রিঙ্ক খাইয়ে রোজ বারবার ধর্ষণ করা হয়েছে ওই তরুণকে। পরে একটি মাঠে প্রায় নগ্ন অবস্থায় তাকে ফেলে রাখা হয়। সেখান থেকে তরুণকে উদ্ধার করে পুলিশ। এর পর ঘটনার জানাজানি।

ওই তরুণের দাবি, একটি ১৫ আসনের ট্যাক্সিতে উঠেছিলেন তিনি। সেখানেই তিন নারীর সঙ্গে তার প্রথম দেখা হয়। ট্যাক্সিটি ভুল রাস্তায় নিয়ে গিয়ে ওই তরুণকে সামনের আসনে যেতে বলা হয়। এরপর জোর করে একটি ইঞ্জেকশন দেওয়ার পরই তিনি অচৈতন্য হয়ে পড়েন। জ্ঞান ফেরার পর তিনি দেখেন একটি অপরিচিত ঘরে সিঙ্গল বেডে শুয়ে রয়েছেন তিনি। তখনই তাকে জোর করে এনার্জি ড্রিঙ্ক খাওয়ানো হয়।

ছেলেটি পুলিশকে জানিয়েছেন, তিনদিন তাকে ঘুমোতেও দেওয়া হয়নি।

পুলিশ জানিয়েছে, অপরাধী পুরুষ হোক না নারী, দক্ষিণ আফ্রিকা পুলিশ যেকোনো যৌন নিগ্রহকেই যথেষ্ট গুরুত্ব দেয়। দোষীদের খুঁজে বের করে শাস্তি দিতে গভীর তদন্ত করা হবে।

 

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।