শনিবার , ৪ জুলাই ২০২০

গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ক্রাইমবার্তা রিপোট:ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন।

রোববার ভোররাত আড়াইটার দিকে গৌরনদী উপজেলার বেঁজগাতি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-  ঝিনাইদাহ জেলার শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের মৃত আদম আলী শেখের ছেলে মো. জেহের আলী শেখ (৪০), একই উপজেলার মির্জাপুর গ্রামের নুরুল ইসলাম ওরফে নুরু হোসেন (৪২)।

এছাড়া আহতরা হলেন- ঝিনাইদাহ জেলার শৈলকূপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলী খান (৩৫), অরুন মিয়া (৩০), আব্দুল আজিজ শেখ (৩৩), মো. জহির (৩৫),  একই উপজেলার চুটলিয়া গ্রামের মো. মাসুদ  বিশ্বাস (২৬), একই উপজেলার খন্ডক গ্রামের মতলেব মন্ডল (৪০) ।

হতাহতরা সবাই শৈলকুপা উপজেলার গরুর ব্যাপারী। গুরুতর আহত ৬ গরুর ব্যাপারীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্তি করা হয়েছে।

দুর্ঘটনার কারণে মহাসড়কে সোয়া এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার এস.আই অশোক চন্দ্র তালুকদার ও গৌরনদী ফায়ার ষ্টেশনের সাব-অফিসার আবুল হোসেন নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা থেকে পটুয়াখালীগামী বিদ্যুতের খুটি বোঝাই ট্রাক গৌরনদী উপজেলার বেঁজগাতি এলাকা অতিক্রমকালে একটি চাক্কা পাংচার হয়। ওই ট্রাকটি মহাসড়কের একাংশে পার্কিং করে ট্রাকের চাক্কা বদল করছিলো। ঝিনাইদাহ জেলার শৈলকুপা  উপজেলা থেকে ১০-১২ জন গরুর ব্যাপারী একটি ট্রাক যোগে গরু কেনার জন্য বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া গরুর হাটে যাচ্ছিল। গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকটি শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বেঁজগাতি এলাকা বেপরোয়া গতিতে অতিক্রম করছিলো। এ সময়  গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকটি পার্কিং করা বিদ্যুতের খুটি বোঝাই ট্রাকের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে গরুর ব্যাপারীদের বহনকারী ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে বিদ্যুতের খুঁটি ঢুকে যায়।

খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের ফায়ারকর্মীরা ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত গরুর ব্যাপারীদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় হাইড্রোলিক স্পেডার ও হাইড্রোলিক লক কাটার দিয়ে প্রায় একঘণ্টা চেষ্টা করে ট্রাকের বডি কেটে গরুর ব্যাপারী মো. জেহের আলী শেখ (৪০), নুরুল ইসলাম ওরফে নুরু হোসেন (৪২) এর লাশ উদ্ধার করে।

পরে দুর্ঘটনাকবলিত ট্রাকটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে রাস্তার পাশে নেয়া হলে রোববার ভোররাত পৌণে ৪টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

ঢামেক করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরো ১২ জনের মৃত্যু

ক্রাইমর্বাতা রিপোট: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে আরো ১২ জনের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *