সোমবার , ৬ জুলাই ২০২০

সদর থানার অফিসারকে প্রত্যাহারের দাবিতে সাতক্ষীরায় বিক্ষোভ

সাতক্ষীরা সংবাদদাতাঃ
  যুবলীগের এক নেতার বিরুদ্ধে কথা বলায় সাতক্ষীরা সদর থানার সেকেন্ড অফিসার এস আই মোবাচ্ছের আলির প্রত্যাহার দাবি   প্রতিবাদ সমাবেশ করেছে  সাতক্ষীরা জেলা যুবলীগ। ‘আওয়ামী লীগ বহুদিন ক্ষমতায় থেকে এখন নষ্ট হয়ে গেছে’ এমন মন্তব্যকারী মোবাচ্ছেরকে ২৪ ঘন্টার মধ্যে সাতক্ষীরা থেকে অপসারনের তাগিদ দিয়ে যুবলীগ নেতারা বলেছে, অন্যথায় বড় আকারের আন্দোলন গড়ে তোলা হবে। তার বিরুদ্ধে অচিরেই মামলা করা হবে বলেও জানিয়েছে সংগঠনটি।

রোববার সাতক্ষীরা শহীদ আবদুর রাজ্জাক পার্কে জেলা যুবলীগ আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে একথা বলেন যুযবলীগ নেতৃবৃন্দ। তাদের অভিযোগ মোবাচ্ছের আলি জাতির পিতা বঙ্গবন্ধু সম্পর্কেও কটূক্তি করে ধৃষ্টতা দেখিয়েছেন।

সাতক্ষীরা জেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শনিবার শহরের মেহেদিবাগে বসবাসকারী দুটি পরিবারের মধ্যে প্রাচীর নির্মান নিয়ে বিরোধের জেরে পুলিশ কাজ বন্ধ করে দেয়। এ বিষয়ে কিছু তথ্য আদান প্রদানের জন্য বিকালে  জেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান থানায় যেয়ে কথা বলেন সাতক্ষীরা সদর থানার সেকেন্ড অফিসার মোবাচ্ছেরের সাথে। এ সময় মোবাচ্ছের তাকে গালাগাল করে বলেন ‘ এ বিষয়ে তোকে কৈফিয়ত দেবো কেনো। তুই কে। ক্যান এখানে এসেছিস। আওয়ামী লীগের নাম ভাঙ্গাস। আওয়ামী লীগ ক্ষমতায় থেকে এখন এক নষ্ট দলে পরিণত হয়েছে। আওয়ামী লীগের লোকজন এখন সব দালাল হয়ে গেছে। এদের খেদিয়ে দেওয়াটাই জরুরি’। মোবাচ্ছেরের  এধরনের অশোভন মন্তব্য থানায় উপস্থিত যুবলীগ নেতাকর্মীরা ছাড়াও বহিরাগত লোকজন এবং পুলিশ সদস্যরাও শোনেন।

সমাবেশে তারা বলেন  ‘নিজের অপরাধের জন্য  মোবাচ্ছেরকে এখনই ক্ষমা চাইতে হবে’। ২৪ ঘন্টার মধ্যে তারা তার প্রত্যাহার দাবি  করে আরও বলেন তার বিরুদ্ধে মামলা করা  হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন সদর যুবলীগ সভাপতি মিজানুর রহমান, সহ সভাপতি জাহিদুর রহমান,  সাধারন সম্পাদক ময়নুল ইসলাম, শহর সভাপতি মনোয়ার হোসেন অনু, সম্পাদক তুহিনুর রহমান তুহিন , ইউসুফ সুলতান মিলন , ইলিয়াস হোসেন, শরিফুল ইসলাম প্রমুখ।

এদিকে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে এসআই মোবাচ্ছের আলি বলেন ‘ মেহেদিবাদে প্রাচীর নির্মান নিয়ে বিরোধ দেখা দেওয়ায় ওসি সাহেবের নির্দেশে কাজ বন্ধ করে দেওয়া হয়। এ নিয়ে যুবলীগ সভাপতি  আবদুল মান্নানের সাথে একটু মত বিরোধ  হয়েছে মাত্র। আওয়ামী লীগ কিংবা বঙ্গবন্ধুকে নিয়ে কোনো অশোভন মন্তব্য আমি করিনি’।   অাবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরা।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

আগরদাড়ী ইউনিয়নের ৭নং ওয়ার্ড মেম্বর গ্রেফতার

ক্রাইমর্বাতা রিপোট:  সাংবাদিকসহ একাধিক হামলা মামলার আসামী দুর্ধর্ষ ইউপি সদস্য হাবিবুর রহমান ওরফে ছোট খোকনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *