শনিবার , ৪ জুলাই ২০২০

দুই যুবককে খুঁটিতে বেঁধে পেটালেন ইউপি চেয়ারম্যান

ক্রাইমবার্তা রিপোট:দুই যুবককে খুঁটিতে বেঁধে পেটাচ্ছেন ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন। ছবি : সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় দুই যুবককে খুঁটির সঙ্গে বেঁধে বেধড়ক পিটিয়েছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) এক চেয়ারম্যান।

মারধরের বেশ কিছু ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে খুঁটির সঙ্গে বেঁধে দুই যুবককে লাথি মারতে এবং পেটাতে দেখা যায়। পেটানোর পর ২৪ ঘণ্টার মধ্য দুজনকে এলাকা ছাড়ার নির্দেশও দেন ওই চেয়ারম্যান।

গতকাল রোববার বিকেলে উপজেলার মাওহা বাজার এলাকার লঙ্কাখলা মোড়ে ঘটেছে ঘটনাটি।

ছবিতে দেখা যায়, উপজেলার মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন ওই দুজনকে লাথি মারছেন। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধুভূষণ দাস বলেন, ইউপি চেয়ারম্যান স্বপন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। ইউপি নির্বাচনের সময় দলের সিদ্ধান্ত না মানায় তাঁকে বহিষ্কার করা হয়েছিল। তিনি এখন দলের কর্মী মাত্র।

এ ব্যাপারে চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন জানান, গতকাল সন্ধ্যা ৬টার দিকে রোকন (২২) ও দীপু (২৩) নামে দুই মাদক ব্যবসায়ীকে দাবড়ে ধরে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করে মাদক পাওয়া যায়নি। তিনি বলেন, ‘রোজার দিন তাদের দাবড়াইয়া ধরতে গিয়ে আমার রাগ হইছিল, তাই পিটাইছি।’ তাদের সম্পর্কে আগে পুলিশকে জানিয়েছিলেন কি না জানতে চাইলে চেয়ারম্যান বলেন, ‘না জানাইনি।’

এ বিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহাম্মদ বলেন, তিনি ঘটনাটি শুনেছেন। তবে মারধরের শিকার দুজনের বিরুদ্ধে তাঁর থানায় কোনো অভিযোগ নেই। কাল মঙ্গলবার সকালে পুলিশ পাঠিয়ে খোঁজখবর নেওয়া হবে বলেও জানান ওসি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সন্তান জন্ম দেওয়া মাকে রক্ত দিতে মধ্যরাতে হাসপাতালে মেয়র

ক্রাইমর্বাতা রিপোট:  ব্রাহ্মণবাড়িয়া :  স্ত্রীর জন্য মধ্যরাতে রক্তের প্রয়োজন দেখা দিলে বেশ দুশ্চিন্তায় পড়ে যান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *