লক্ষ্মীপুরে ভূয়া ডাক্তারের ভূল চিকিৎসায় শিশুর হাতে পঁচন

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে জহুর লাল ভৌমিক নামে এক ভূয়া ডাক্তারের ভূল চিকিৎসায় তানভীর (৬) নামে এক শিশুর হাতে পচন ধরেছে। বর্তমানে ওই শিশু ঢাকা সিএমএস হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।26

জানা যায়, বাঞ্চানগর গ্রামের মো: রিপনের শিশু পুত্র তানভীর বিগত ২মাস আগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে প্রাথমিক চিকিৎসার জন্য শহরের শাখাড়ী পাড়া মোড়ে ভূয়া চিকিৎসক জহুর লাল ভৌমিকের কাছে নিয়ে আসে। সেখানে তিনি দীর্ঘ ২৫ দিন চিকিৎসা দিলে তার হাতে পচন ধরে। পরে তাকে একটি প্রাইভেট হাসপাতালে ডা: কমলা শীষ রায়ের কাছে নিলে অবস্থা আশংঙ্কাজনক দেখে ওই শিশুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।
এদিকে ঘটনা ধামাচাপা দিতে ওই ভূয়া চিকিৎসক স্থানীয় কতিপয় দালালের মাধ্যমে ২০হাজার টাকার বিনিময়ে সমঝোতা করার চেষ্টা করে। এনিয়ে স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

ভুক্তভোগি ওই শিশুর বাবা মো: রিপন জানান, তানভীর বিদ্যুৎস্পষ্ট হয়ে আহত হওয়ার পর প্রাথমিক চিকিৎসার জন্য জহুর লাল ভৌমিকের কাছে নিয়ে যাই। তিনি প্রায় ২৫ দিন চিকিৎসা দিলে অবস্থা অবনতি হলে শহরের একটি প্রাইভেট হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত ডা: বলেন, ভূল চিকিৎসার জন্য আমার শিশু ছেলের এই দূর্দশা। আমি এর বিচার দাবি করি।

এ ঘটনায় অভিযুক্ত ভূয়া চিকিৎসক জহুর লাল ভৌমিক অপচিকিৎসায় শিশুর হাতে পচন ধরার বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি স্থানীয় ভাবে সমাধান হয়েছে। এনিয়ে বাড়াভাড়ি না করার জন্য স্থানীয় দালালদের মাধ্যমে সাংবাদিকদের হুমকী দেন।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।