সন্তানকে ছুড়ে ফেলে হত্যার পর মাকে গণধর্ষণ

সন্তানকে ছুড়ে ফেলে হত্যার পর মাকে গণধর্ষণ

ক্রাইমবার্তা  ডটকম: রিপোট  :০৬ জুন ২০১৭,, ঢাকা:চলন্ত অটোরিকশা থেকে নয় মাস বয়সী সন্তানকে ছুড়ে ফেলে হত্যার পর মাকে গণধর্ষণ করেছে তিন দুর্বৃত্ত।35

ভারতে দিল্লির কাছের গুরগাঁও এলাকায় এ ন্যাক্কারজনক ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

সোমবার পুলিশ জানায়, ২৯ মে রাতে ধর্ষণের শিকার ২৩ বছর বয়সী ওই নারীর তার স্বামীর সঙ্গে ঝগড়া হয়। এক পর্যায়ে তিনি রাগ করে শিশু সন্তানকে নিয়ে গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে আসেন।

পরে তাকে রাস্তায় একা পেয়ে অটোরিকশাতে জোর করে তুলে নেয় তিন ধর্ষক।

ওই নারী পুলিশকে জানায়, গাড়িতে ওঠার পর থেকেই তিন ধর্ষক তার সঙ্গে অসভ্যতা শুরু করে। পরে তাদের সঙ্গে ওই নারীর ধস্তাধস্তি হয়। এ সময় তার কোলের শিশুটি কান্না করে উঠলে ধর্ষকরা তাকে কেড়ে নিয়ে রাস্তায় ছুড়ে ফেলে হত্যা করে। পরে তারা মিলিতভাবে তাকে ধর্ষণ করে।

পুলিশ জানায়, মাথায় গুরুতর আঘাত পেয়ে শিশুটির মৃত্যু হয়।

ঘটনার তদন্তে থাকা পুলিশ কর্মকর্তা জানান, এ ঘটনায় হত্যা ও ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে দোষীদের ধরার জন্য তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ সদস্যরা।

গত মাসে হরিয়ানায় এটি তৃতীয় ধর্ষণের ঘটনা। এর আগে এক তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়। এছাড়া অন্য এক তরুণীকে ধর্ষণের পর অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

Please follow and like us:

Check Also

কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রী’র আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি :সাতক্ষীরার কলারোয়ায় স্বামী আজহারুল ইসলামের পুরুষাঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।