মওদুদকে বাড়ি থেকে উচ্ছেদে সরকারের হাত নেই: ওবায়দুল কাদের

মওদুদকে বাড়ি থেকে উচ্ছেদে সরকারের হাত নেই: ওবায়দুল কাদের
মওদুদকে বাড়ি থেকে উচ্ছেদে সরকারের হাত নেই: ওবায়দুল কাদের গাজীপুর: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সর্বোচ্চ আদালতের নির্দেশেই বিএনপি নেতা মওদুদ আহমেদকে বাড়ি ছাড়তে হয়েছে। এতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী চেরাগ আলী মার্কেট এলাকায় ঈদ উপলক্ষে যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ক্যান্টনম্যান্টের মইনুল রোডের বাড়িও উচ্চ আদালতের নির্দেশে বেগম খালেদা জিয়াকে ছাড়তে হয়েছে। সেখানেও সরকারের কোনো ভূমিকা ছিল না।

মন্ত্রী বলেন, ২০০১ সালে বিএনপির অত্যাচারে আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মী কাপড় ছাড়া খালি গায়ে এলাকা ছেড়েছে। সেটা জনগণ ভুলে যায়নি। সে সময় নির্বাহী আদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বরাদ্দকৃত গণভবন ও ধানমন্ডিতে শেখ রেহেনার জন্য বরাদ্দকৃত বাড়িটিও কেড়ে নেয়া হয়েছিল।

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, গাজীপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জামিল হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণসহ সড়ক ও জনপথ বিভাগের পদস্থ কমকর্তাগণ উপস্থিত ছিলেন।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।