শনিবার , ৪ জুলাই ২০২০

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা সহ এনজিও কর্মী নিহত

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা সহ এক এনজিও কর্মী নিহত হয়েছে। বৃহষ্পতিবার রাতে খুলনা ও ঢাকাতে পৃথক হাসপাতালের ডাক্তার তাদেরকে মৃত্যু ঘোষণা করে। নিহতরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলার খেসরা ইউনিয়ন বিএনপির সভাপতি বিএনপির প্রবিণ নেতা আব্দুল মজিদ মোড়ল (৬৫) ও সাতক্ষীরা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আজজিজুর রহমানের মামা কালিগঞ্জের সুশিলন কর্মী ফজলুল হক(৩৯)।1
আব্দুল মজিদ মোড়ল দীর্ঘদিন ধরে তালা উপজেলার খেসরা ইউনিয়ন বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছিলেন। বৃহস্পতিবার বাড়ি ফেরার পথে খুলনার কাঠালতলা নামক স্থানে পিছন থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় আলম সাধুতে থাকা মজিদ মোড়ল গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। মজিদ মোড়লের মৃত্যুতে তালা উপজেলা বিএনপি ও এর অঙ্গ-সহযোগীসেংগঠনের নেতারা গভীর শোক প্রকাশ করেছেন
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জানান, আব্দুল মজিদ খুলনা থেকে আলমসাধু যোগে বৃহস্পতিবার বিকেলে তালা ফিরছিলেন।
পথে সাতক্ষীরা-খুলনা সড়কের কাঠালতলা এলাকায় পৌঁছালে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তিনি মারা যান। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান বিষিয়টি নিশ্চিত করেন।
এদিকে সাতক্ষীরা জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আজিজুর রহমান জানান,তাঁর মামা গত ৪ জুন শ্যানগর থেকে আফিস করে বাড়ি ফেরার পথে কালিগঞ্জের পিরোচপুর নামক স্থাথে নিয়ন্ত্রন হারিয়ে মটরসাইকেলটি গাছের সাথে ধাক্কা খায়। এসময় গাড়িতে থাকা তিন জনই মারাতœক আহত হয়। আহতদের মধ্য থেকে ফজলুল হককে প্রথমে কালিগঞ্জ,পরে সাতক্ষীরা সদর হাসপাতাল ,পরে খুলনার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবন্নতি হলে তাকে ঢাকা ইনছাফ বারাকা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে রাখা হয়। পরে বৃহষ্পতিবার রাতে কর্তব্যরত ডাক্তার তার মৃত্যু নিশ্চিত করে। তার বাড়ি কালিগঞ্জের তেতুলিয়া গ্রামে। তার মৃত্যুতে এলাকাতে শোকের ছায়া নেমে এসছে। মাওলানা আজিজুর রহমান তার মামার মৃত্যুতে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

আম্পানের ৪৪ দিনেও পানিতে তলিয়ে আশাশুনি

ক্রাইমর্বাতা রিপোট: আশাশুনি:  গত ২০ মে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় আঘাত হেনেছিল ঘূর্ণিঝড় আম্পান। ওই সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *