৩ মন্ত্রীর অপসারণ দাবি খেলাফতের

৩ মন্ত্রীর অপসারণ দাবি খেলাফতের
৩ মন্ত্রীর অপসারণ দাবি খেলাফতের নিউজ, ঢাকা: বাম মতবাদের অনুসারী তিন মন্ত্রীর অপসারণ দাবি করেছে বাংলাদেশ খেলাফত মজলিস। ওই মন্ত্রীরা হলেন- সংস্কৃতি বিষয়কমন্ত্রী আসাদুজ্জামান নূর, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

খেলাফত মজলিসের আমীর হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক সংগঠনের পক্ষ থেকে এক বিবৃতিতে তাদের অপসারণ দাবি করেন।

সংগঠনের সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশীদ ভূইয়া স্বাক্ষরিত ওই বিবৃতি বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো হয়।

বিবৃতিতে বলা হয়, ‘এ দেশের হাতেগোণা কিছু সংখ্যক বাম ও নাস্তিকরা ইসলামকে উৎখাত করে নাস্তিক্যবাদ ও হিন্দুত্যবাদ প্রতিষ্ঠার নানামুখী চক্রান্ত করে চলছে। শতকরা ৯৫ ভাগ মুসলমানের এদেশে তারা বিভিন্ন সময়ে নানা উস্কানিমূলক বক্তব্য দিয়ে তাদের স্বার্থ উদ্ধারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছেন। সরকারের মন্ত্রী সভার তিন বাম মন্ত্রী হাসানুল হক ইনু, রাশেদ খান মেনন ও আসাদুজ্জামান নূর বিভিন্ন বক্তব্য বিবৃতির মাধ্যমে ইসলাম উৎখাতে প্রকাশ্য মাঠে নেমেছেন।

এতে আরও বলা হয়, তারা রাষ্ট্র ধর্ম ইসলাম, ইসলামী ধারার পাঠ্যসূচির বিরুদ্ধে উলঙ্গভাবে কথা বলেছেন। সম্প্রতি এই তিন মন্ত্রী ও তাদের আস্থাবাজন কিছু বামসহ সুলতানা কামাল, এমরান এইচ সরকার মূর্তির পক্ষে ও প্রধানমন্ত্রীর মূর্তি বিরোধী অবস্থানের বিরোধীতা করে যাচ্ছে।

‘সুলতানা কামাল বলেছেন ‘মূর্তি না থাকলে মসজিদ থাকবে না’। এসব ইসলাম ও সরকার বিরোধীরা সরকারের ছত্রছায়ায় থেকে তাদের উস্কানিমূলক বক্তব্যের মাধ্যমে এদেশের ধর্মপ্রাণ মুসলমানদেরকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলছে। সুলতানা কামাল পার্বত্য চট্রগ্রামে বাঙলিদের বিপক্ষে অবস্থান নিয়ে দেশের বিরুদ্ধে কাজ করছে।’

খেলাফত নেতাদের দাবি, তাই প্রধানমন্ত্রীর উচিৎ দেশের ধর্মপ্রাণ মুসলমানদেরকে তার পক্ষে টানতে উল্লেখিত তিন বাম মন্ত্রীকে অবিলম্বে মন্ত্রী সভা থেকে অপসারণ করা এবং সুলতানা কামাল ও ইমরান এইচ সরকার গংদের ওপর থেকে সরকারের সমর্থন প্রত্যাহার করা।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।