আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট:আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতা কর্মীদের প্রতি জনগনের সাথে ভালো আচরণ করার পরামর্শ দিয়েছেন।

আজ শনিবার দুপুরে শহরের ডিএম কমিউনিটি সেন্টারে ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের (ফাইল ফটো)

ওবায়দুল কাদের (ফাইল ফটো)

 

তিনি বলেন, আওয়ামী লীগকে কেউ ধ্বংস করতে পারবে না। যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চায় তারাই নিশ্চিহ্ন হয়ে যাবে। আওয়ামী লীগকে যারা দুর্বলভাবে,খাটো করতে চায়, তারাই দুর্বল ও নি:শেষ হয়ে গেছে।

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ হচ্ছে সেই দল যারা বারবার পর্যুদস্ত হয়, আবার ঘুরে দাঁড়ায়।

তিনি বলেন, কেউ যদি মনে করেন ২০০১ সাল আবার ফিরে আসবে –তারা বোকার স্বর্গে বসবাস করছেন। ২০০১ সাল আর কোন দিন ফিরে আসবে না।

আওয়ামী লীগ আগামী নির্বাচনে ৩০টির বেশি আসন পাবেনা, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন বিএনপি এর আগেও বলেছিল, আওয়ামী লীগ ৩০টির বেশি আসন পাবে না। কিন্তু ইতিহাস সাক্ষী অতীতের নির্বাচনে আওয়ামী লীগ নয় বিএনপিই ৩০টি আসন পেয়েছে।

জেলা সভাপতি আবদুর রহমান বি কমের সভাপতিত্বে আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।

দলের প্রবীন ও অসুস্থ্য নেতা ও তাদের পরিবারের খোঁজ খবর নিতে নেতাদের প্রতি আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, দলের ত্যাগী-নেতাকর্মীরা কিভাবে আছেন, কোথায় আছেন, তাদের শরীরের অবস্থার খোঁজ-খবর রাখতে হবে।

 

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।