শনিবার , ৪ জুলাই ২০২০

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে: খালেদা জিয়া

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে: খালেদা জিয়া

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে: খালেদা জিয়া : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হতে হবে। তিনি বলেন, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়। খালেদা জিয়া বলেন, আমরা চাই একটি প্রতিযোগিতামূলক এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন। যেই নির্ব‍াচনে সব দল অংশ নেবে।

আজ সন্ধ্যায় এক ইফতার মাহফিলে অংশ নিয়ে খালেদা জিয়া এসব কথা বলেন। ঢাকার গুলশানে ইমানুয়েলস সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে।

‘আওয়ামী লীগের কোনো ভিশন নেই বলে মন্তব্য করে খালেদা জিয়া বলেন, আমরা ভিশন ২০৩০ দিয়েছি। তারা চুরির চিন্তায় থাকে। আমাদের ভিশন আর তাদের ভিশন এক হতে পারে না। আমাদের চিন্তা আর তাদের চিন্তা এক নয়।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগ স্বাধীনতার পর থেকেই চুরি করে আসছে। তারা জনগণের রিলিফ চুরি করে, গম চুরি করে কখনো জনগণের ভোট চুরি করে।’

খালেদা জিয়া বলেন, ‘বিএনপিকে বাদ দিয়ে আগামীতে দেশে কোনো নির্বাচন হবে না। হতে দেয়া হবে না। আগামীতে নির্বাচন হতে হবে সহায়ক সরকারের অধীনে, শেখ হাসিনার অধীনে নয়।

২০১৪ সালে কোনো দেশে কোনো নির্বাচন হয়নি উল্লেখ করে খালেদা জিয়া বলেন, আগামী নির্বাচন হতে হবে সকল দলের অংশগ্রহণে। খালেদা জিয়া বলেন, ২০১৮ সাল হবে গণতন্ত্রের বছর, উন্নয়নের বছর, শান্তির বছর।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

মধ্যাঞ্চলে বন্যা পরিস্থিতির আরও অবনতি

ক্রাইমর্বাতা রিপোট: ঢাকা  :  উজান থেকে নেমে আসা পানিতে ভেসে গেছে দেশের মধ্যাঞ্চল। এ অঞ্চলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *