ভ্যাট ও আবগারি শুল্কে মানুষের ঘুম হারাম: এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশ আজ বিপর্যস্ত। ভ্যাট ও আবগারি শুল্কের কারণে মানুষের ঘুম হারাম হয়ে গেছে।
শনিবার রাজধানীর একটি হোটেলে বিএনএ’ আয়োজিত ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি এরশাদ একথা বলেন।

এরশাদ বলেন, মানুষের দুঃখ-দুর্দশা নিয়ে সরকারের কোনও মাথা ব্যাথা নেই। পাহাড় ধস হচ্ছে, মানুষ মরছে। কিন্তু কেন এই পাহাড় ধস হচ্ছে? কে এর কারণ উদঘাটন করবে?

তিনি বলেন, সংবাদপত্রে প্রতিদিন খুন আর গুমের খবর। এ কারণে মানুষের মনে শান্তি ও স্বস্তি নেই।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, অর্থমন্ত্রী বিশাল বাজেট দিয়েছেন। কিন্তু এই বাজেটে ব্যাংক লুটেরাদের বিচারের কথা তিনি বলেননি।

তিনি আরও বলেন, ব্যাংকগুলোর তহবিল শূন্য। রিজার্ভ চুরি হলো। কারা চুরি করলো, দেশবাসী জানে না। কোটি কোটি টাকা পাচার হচ্ছে। পাচারকারীদের ধরা হচ্ছে না। এভাবে চলতে থাকলে একটি দেশ কখনোই এগুবে না।

বিএনএ’র সভাপতি সেকেন্দার আলী মনি এতে সভাপতিত্ব করেন।

ইফতার মাহফিলে বক্তৃতা করেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, বিএনএ মহাসচিব জাহাঙ্গীর হোসেন, মুখপাত্র মোস্তাফিজুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সেলিম উদ্দিন এমপি, নুরুল ইসলাম উমর, নুরুল ইসলাম নুরুসহ কেন্দ্রীয় নেতারা।

ইসলামী মূল্যবোধের শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসবে: জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা, ইসলামী মূল্যবোধে বিশ্বাসী ও উদার গণতান্ত্রিক শক্তি রাষ্ট্র ক্ষমতায় আসবে। জাতীয় পার্টি হল ইসলামী মূল্যবোধের প্রধান রাজনৈতিক প্ল্যাটফর্ম। আমাদের নেতা এরশাদ হলেন গণতন্ত্রের ধারকবাহক। তাই আগামী জাতীয় নির্বাচনে এরশাদ ও জাতীয় পার্টির সমর্থন ছাড়া কেউ রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।