প্রধানমন্ত্রীর নির্দেশেই মহাসচিবের গাড়িবহরে হামলা: রিজভী

ক্রাইমবার্তা রিপোট:প্রধানমন্ত্রীর নির্দেশেই চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।

মঙ্গলবার সকালে এক মানববন্ধনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এমন অভিযোগ করেন।

তিনি বলেন, আমরা বলতে চাই, ওই হামলার ঘটনা পূর্ব পরিকল্পিত। এটা আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং সবার শীর্ষে যিনি প্রধানমন্ত্রী তারই নির্দেশে হাসান মাহমুদ বিএনপি মহাসচিবের গাড়িবহরে হামলা করেছে। এটা অবধারিত সত্য।

জাতীয় প্রেসক্লাবে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে যুব দলের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হাসান মিন্টুর কারামুক্তির দাবিতে এই মানববন্ধন হয়।

রিজভী বলেন, আওয়ামী লীগ মনে করেছে, মহাসচিবের গাড়িবহরে হামলার মধ্য দিয়ে বিএনপি ভয় পেয়ে যাবে। তারা যেমন দেশনেত্রী খালেদা জিয়ার গাড়িবহরে কাওরান বাজারে হামলা করেছিল, নারায়ণগঞ্জে হামলা করেছিল, তেমনি রাঙ্গুনিয়াতেও হামলা করলো।

হাসান মাহমুদ ‘ডাহা মিথ্যা কথা’ বলেছেন মন্তব্য করে রিজভী বলেন, আওয়ামী লীগ ও আওয়ামী লীগের নেতারা হচ্ছেন প্রফেশনাল মিথ্যাবাদী, পেশাগত মিথ্যাবাদী এরা।

কারাগারের বর্তমান অবস্থা তুলে ধরে রিজভী বলেন, কারাগারগুলো এখন ‘শেখ হাসিনার ব্যক্তিগত গ্যাস চেম্বার বা মৃত্যু চেম্বারে’ পরিণত হয়েছে। অপরাধীদের জন্য নয়, এই কারাগার হচ্ছে অন্যায় ও দুঃশাসনের বিরুদ্ধে যারা প্রতিবাদ করবে, তাদের ধরে ধরে ভরে ফেলার জন্য।

অবিলম্বে কারাবন্দি সাঈদ হাসান মিন্টু ও আমিনসহ নেতা-কর্মীদের মুক্তির দাবি জানান তিনি।

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, সাবেক কমিশনার শহিদুল ইসলাম বাবু ও মহিলা দলের শামসুন্নাহার ভুঁইয়া মানববন্ধনে বক্তব্য রাখেন। 

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।