শ্যামনগরে নদী থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার : আটক ১

ক্রাইমবার্তা রিপোট:নিখোঁজ হওয়ার তিনদিন পর সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিঞ্চি নদী থেকে চিংড়ি রেণু ব্যবসায়ীর ইয়াসিন গাজী (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে আটক করেছে ।

বুধবার সকালে শ্যামনগর উপজেলার কৈখালী এলাকার সুন্দরবন সংলগ্ন কালিঞ্চি নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।10

নিহত ইয়াছিন গাজী উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মজিবর গাজীর ছেলে। এ ঘটনায় আটক মনির একই গ্রামের আব্দুল গাজীর ছেলে।

নিহতের চাচা ফজলু গাজী বলেন, আমার ভাইপো চিংড়ি রেণুর ব্যবসা করতো। একই এলাকার ফারুক, বিল্লাল ও মনিরের সাথে তার ব্যবসায়ীক লেনদেন জেরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে পরে নদীতে ফেলে দেওয়া হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াছিন একজন চিংড়ি রেণুপোণার ব্যবসা করতো। স্থানীয় কয়েকজনের কাছে সে টাকা পেত। গত সোমবার রাতে তাকে ওই এলাকার ফারুক, বিল্লাল ও মনির নামে তিনজন ডেকে নিয়ে যার। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। বুধবার সকালে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, ইয়াছিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে মনিরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক মনির হত্যাকা-ে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্যান্যদের আটক কতে পুলিশি অভিযান চলছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।