জুন ২২, ২০১৭
বেনাপোলে ভারতগামী মৈত্রী আগরতলা বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষ।। নিহত-১ আহত-২

ক্রাইমবার্তা রিপোট:বেনাপোল প্রতিনিধি:বেনাপোল-যশোর সড়কের শ্যামলাগাছি নামক স্থানে আজ বৃহস্পতিবার  সকাল সাড়ে সাতটার দিকে ভারত ত্রিপুরা সড়ক পরিহন নির্গম এর মৈত্রী আগরতলা কলকাতা ভায়া ঢাকা‘র ভারতগামী যাত্রীবাহী কোচের সাথে বেনাপোল স্থল বন্দরের একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই নিহত হয়েছে মাইক্রোবাসের ড্রাইভার জাহিদুর রহমান(৪০)।gfhsj এ সময়  আহত  হয়েছে  বেনাপোল বন্দরের উপ-পরিচালক আমিনুর রহমান  (৫২)এবং  আনছার সদস্য সাইদুর রহমান(২৬)।  আহতদের যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জাহিদুর রহমান বেনাপোল স্থল বন্দরের গাড়ী চালক। তার পিতার নাম আব্দুল মোতালেব।

খরব পেয়ে  নাভার হাইওয়ে পুলিশ সকাল সাড়ে ৮টার দিকে  বেনাপোল চেকপোষ্ট থেকে ঘাতক কোচসহ  ড্রাইভার বিশ্বজিত চক্রবর্তী(৪৫)কে আটক করেছে। আটক বিশ্বজিত ভারতের আগরতলার রনজিত চক্রবর্তীর ছেলে।
নাভারন হাইওয়ে পুলিশের  সহকারী পরিদর্শক হারুন অর রশীদ জানান দুর্ঘটনার সংবাদ পেয়ে  ঘটনা স্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। পরে বেনাপোল চেকপোষ্ট থেকে ৩৭ জন যাত্রী বাহি আগর তলা  কলকাতা ভায়া ঢাকার টি আর  জিরো আই সি ১২৯৯ নং এর বাসটিসহ ড্রাইভারকে আটক করা হয়।
বেনাপোল পুলিশ ইমিগ্রেশনের ওসি ওমর শরীফ জানান দুর্ঘটনায় কবলিত বাসটিতে ৩৭জন যাত্রী ছিল। ঘাতক বাসটিসহ ড্রাইভারকে আটক করার পর যাত্রীদের কাষ্টমস্, ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষে বিকল্প ব্যবস্থায় ভারতে পাঠানো হয়েছে।  বাসটি নাভারন হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।  আটক ড্রাইভারকে পুলিশে সোপার্দ করা হয়েছে। এ ব্যাপারে শার্শা  থানায় একটি মামলা হয়েছে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com