জুন ২২, ২০১৭
মোদির চেয়ারে অক্ষয়

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চেয়ারে বসতে যাচ্ছেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। তবে তা বাস্তবে নয়। স্ক্রিনে নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। 

খবরে বলা হয়, নরেন্দ্র মোদিকে নিয়ে এখনো কোনো ছবি তৈরি হয়নি। আগামীতে তাকে নিয়ে যে ছবি তৈরি হবে, সেখানে প্রধানমন্ত্রীর মোদির ভূমিকায় দেখা যেতে পারে রজত ভাটিয়া ওরফে ‘খিলাড়ি কুমার’ অক্ষয়কেই।

পরেশ রাওয়াল, অনুপম খের, ভিক্টর ব্যানার্জির মতো কিংবদন্তি অভিনেতাদের পেছনে ফেলে অক্ষয়ই বেস্ট চয়েস, কারণ তার স্বচ্ছ ভাবমূর্তি, এমনই মত বিজেপি শীর্ষ নেতৃত্বদের।

ভারতীয় জনতা পার্টির এক শীর্ষ নেতা জানিয়েছেন, “অক্ষয় ইতিমধ্যেই নিজের যা পরিচিতি তৈরি করেছেন, সেটা বিচার করলে মোদির ওপর যেকোনো ছবিতে অক্ষয়ের অভিনয় অনেকটাই ইতিবাচক এবং ফলপ্রসু হবে।”

বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহাও মনে করেন, “অক্ষয় হল মিস্টার ক্লিন অব ইন্ডিয়া। ওর ভাবমূর্তি নতুন ভারতের সঙ্গে মানানসই”।

নিজেকে নরেন্দ্র মোদিরর ফ্যান দাবি করা সেন্সর বোর্ডের চেয়ারপার্সন পহেলাজ নিহালনি পর্যন্ত বলছেন, মোদির চরিত্রে অভিনয়ে অক্ষয়ই বেস্ট চয়েস। তার মত, “প্রধানমন্ত্রীর ভূমিকায় অক্ষয় কুমার ছাড়া অন্য কারোর কথা ভাবতেই পারি না আমি। ওর গায়ে কোনও দাগ নেই। ওর লক্ষ্য ভীষণ স্পষ্ট এবং ও (অক্ষয়) যে ধরনের কাজ করছে সেগুলোও তো দেখতে হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com