জুন ২২, ২০১৭
সাতক্ষীরায় চেয়ারম্যানের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের হত্যাচেষ্টা মামলাঃস্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেফতার

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলা চেয়ারম্যান আবদুল গনির বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা করেছেন একই উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন। বুধবার রাতে মামলাটি করা হয়।Copy of 125
পুলিশ মামলার নয় আসামির মধ্যে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান কেল্টু ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, গত মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে টিআর, কাবিটাসহ বিভিন্ন প্রকল্পে টাকা বরাদ্দ নিয়ে সভা চলছিল। এ সময় উপজেলা চেয়ারম্যানের সঙ্গে ভাইস চেয়ারম্যানের বাদানুবাদ হয়।
মামলায় ভাইস চেয়ারম্যান অভিযোগ করেন, এ সময় উপজেলা চেয়ারম্যানের হুকুমে লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে তাঁর অনুসারীরা তাঁকে গুলি করে হত্যার চেষ্টা করে। তাঁকে অস্ত্র দিয়ে আঘাত করা হয়। পাশাপাশি কিল, ঘুষি ও লাথি মেরে আহত করা হয়।
ভাইস চেয়ারম্যান মেঝেতে পড়ে গেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজ আল আসাদসহ অন্যরা উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলেও মামলায় উল্লেখ করা হয়।
ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন দাবি করেন, আহত হওয়ার পর তাঁকে প্রথমে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
তবে উপজেলা চেয়ারম্যান আবদুল গনি এ অভিযোগকে মিথ্যা বলে দাবি করেন। তিনি বলেন, সভা চলাকালে ভাইস চেয়ারম্যান তাঁর ওপর হামলা করেছেন। তখন তাঁর দেহরক্ষী ও কর্মচারীরা তা প্রতিরোধ করেন। ভাইস চেয়ারম্যান তাঁর অস্ত্রটি কেড়ে নেওয়ার চেষ্টা করলে দুই পক্ষে হাতাহাতি ধস্তাধস্তি হয়।
মামলায় আসামিরা হলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল গনি, দেবহাটার চাঁদপুর গ্রামের আবদুর রশীদের দুই ছেলে মিজানুর রহমান ও উপজেলা পরিষদ কর্মচারী আমিনুর রহমান বাবু, চেয়ারম্যানের ভগ্নিপতি সাবুর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান কেল্টু, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য মুজিবর রহমান।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com