জুন ২৩, ২০১৭
অনেক হলো এখন বিদায় নেন সরকারকে মওদুদ

ক্রাইমবার্তা রিপোট:দেশের মানুষ এখন পরিবর্তন চায় বলে মন্তব্য করে সরকারের উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, অনেক হলো এখন আপনারা বিদায় নেন। দেশের মানুষ এখন আর আপনাদের চায় না। মুক্তি পেতে চায়।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আমির খসরু মাহমুদ চৌধুরীর উপর নগ্ন হামলা এবং বাংলাদেশর পরিচ্ছন্ন রাজনীতির ভবিষ্যৎ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে স্বাধীনতা ফোরাম।

দেশের বর্তমান পরিস্থিতির কথা উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, বাংলাদেশের অবস্থাপিত এমন হবে কখনো ভাবিনি। আমাদের পক্ষে এই অবস্থা অসহনীয় হয়ে উঠেছে। বর্তমান পরিস্থিতি কিভাবে মোকাবেলা করবো সেটা ভাবতে হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীর উপর হামলার প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, তাদের উপরে যে বর্বর হামলা করা হয়েছে এটি বর্তমান সরকারের ফ্যাসিবাদী আচরণের বহিপ্রকাশ। এই সরকারের কাছ থেকে আর ভালো কিছু আশা করা যায় না। এই হামলা দেশের জনগণের উপর হামলা।

বিএনপির নির্বাচনে যাওয়া নিয়ে তিনি বলেন, বিএনপি গণতান্ত্রিক দল। বিএনপি নির্বাচন চায়। আমরা নির্বাচন করবো। সে নির্বাচন হতে গণতান্ত্রিক এবং সুষ্ঠু ও অবাধ নির্বাচন। এবার একতরফা নির্বাচন করতে দেয়া হবে না। যদি সরকার সহায়ক সরকারের রুপরেখা না মেনে নিলে নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নিতে বললেন বিএনপির এই নেতা।

বাড়ি ছাড়ার বিষয়ে বিএনপির এই জ্যেষ্ঠ নেতা বলেন, আমি জীবনে একটি ভুল করেছি। কখনো ক্ষমতার ব্যবহার করিনি। আমি রাজউককে দিয়ে সব লিখে নিতে পারতাম কিন্তু তা না করার কারণে আজ রাজনৈতিক প্রতিহিংসার শিকার হতে হচ্ছে। আমি বিএনপির রাজনীতি করি বলেই ৩৬ বছর ধরে বসবাস করা বাড়ি থেকে জোর করে বের করে দেয়া হল।

আয়োজক সংগঠনের সভাপতি ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লার সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা, হাবিবুর রহমান হাবিব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, খালেদা ইয়াসমীন, এলডিপির যুগ্ম মহাসচিব সাহাদত হোসেন সেলিম প্রমুখ।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com