জুন ২৩, ২০১৭
গাজীপুরে ঈদুল ফিতরের আয়োজন ও সময়সূচি ॥

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা, ২৩ জুন ঃ গাজীপুরে ঈদুল ফিতরের প্রধান জামায়াত জেলা শহরের কেন্দ্রিয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। এবার ঈদগাহ মাঠের পাশাপাশি জেলার বিভিন্ন এলাকায় বিভিন্ন মসজিদেও ঈদের জামায়াতের আয়োজন করা হয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই বৃষ্টির আশংকায় স্থানীয়রা বিভিন্ন এলাকার ঈদগাহ ময়দানের পাশাপাশি স্থানীয় মসজিদেও এবারের ঈদের জামায়াতের আয়োজন করেছে।Copy of oin

ঈদের জামায়াতের সময় সূচি ঃ-

সকাল ৭টায় ঃ বাংলাদেশ সমরাস্ত্র কারখানা ঈদগাহ মাঠ (১ম জামায়াত)।

সকাল সাড়ে ৭টায় ঃ গাজীপুর মহানগরীর বোর্ডবাজারস্থিত ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলোজী (আইইউটি) কেন্দ্রিয় জামে মসজিদ ও কাপাসিয়ার বরুন রোড জামে মসজিদ।

সকাল ৮টায়ঃ গাজীপুর মহানগরীস্থিত গাজীপুর জেলা পুলিশ লাইন মাঠ, বাংলাদেশ সমরাস্ত্র কারখানা ঈদগাহ মাঠ (দ্বিতীয় জামায়াত), বাংলাদেশ সিকিউরিটি প্রিন্টিং প্রেস জামে মসজিদ, কাশিমপুর কেন্দ্রিয় কারাগার ঈদগাহ মাঠ (১ম জামায়াত), কালিয়কৈরের আনসার ভিডিপি একাডেমী ঈদগাহ মাঠ (১ম জামায়াত), চতর নয়া পাড়া জামে মসজিদ, কাপাসিয়া উপজেলা পরিষদ জামে মসজিদ, কাপাসিয়া বাজার জামে মসজিদ ও কালীগঞ্জের ভাতগাঁটি ঈদগাহ মাঠ।

সকাল সাড়ে ৮টায়ঃ গাজীপুর জেলা শহরের কেন্দ্রিয় ঈদগাহ মাঠ, চান্দনা চৌরাস্তা ঈদগাহ মাঠ (১ম জামায়াত), বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট জামে মসজিদ(১ম জামায়াত), ঢাকা প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় জামে মসজিদ, কালিয়াকৈর বাজার মসজিদ, সফিপুর কেন্দ্রিয় ঈদগাহ মাঠ।

সকাল ৯টায়ঃ কাপাসিয়া কেন্দ্রিয় ঈদগাহ মাঠ, কালিয়কৈরের আনসার ভিডিপি একাডেমী ঈদগাহ মাঠ (২য় জামায়াত), গাজীপুর মহানগরীর নলজানী মধ্য পাড়া ঈদগাহ মাঠ, নীলের পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ, কালীগঞ্জের কেন্দ্রিয় জামে মসজিদ, বালিগাঁও ঈদগাহ মাঠ ও মনসুর জামে মসজিদ, কালিয়াকৈরের চান্দাবহ ঈদগাহ মাঠ ও মাজুখান ঈদগাহ মাঠ।

সকাল সাড়ে ৯টায়ঃ চান্দনা চৌরাস্তা ঈদগাহ মাঠ (দ্বিতীয় জামায়াত), বাংলাদেশ কৃষি গবেষণা ইন্সটিটিউট জামে মসজিদ(২য় জামায়াত), কাপাসিয়া দিগধা ঈদগাহ মাঠ।

সকাল ১০টায়ঃ কাশিমপুর কেন্দ্রিয় কারাগার ঈদগাহ মাঠ (২য় জামায়াত), শ্রীপুর পৌর ওয়ায়েদ্দার দিঘী কেন্দ্রিয় ঈদগাহ মাঠ, শ্রীপুর মাওনা পিয়ার আলী ঈদগাহ মাঠ।

সকাল সাড়ে ১০টায়ঃ শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ।

এছাড়াও গাজীপুরস্থিত চারটি কেন্দ্রিয় কারাগারসহ ৫টি কারাগারের সবক’টির অভ্যন্তরে বিশেষ ব্যবস্থাপনায় কারাবন্দিদের জন্য ঈদের জামায়াত অনুষ্ঠিত হবে। ঈদের দিন কারাবন্দিদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছেন।

এদিকে, ঈদের দিন সকালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও গাজীপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ.ক.ম. মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, গাজীপুর পুলিশ সুপার হারুন অর রশীদ এবং গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ স্থানীয় প্রশাসনের অধিকাংশ কর্মকর্তা-কমচারী ও রাজনৈতিক দলসমূহের নেতৃবৃন্দ গাজীপুর জেলা শহরের কেন্দ্রিয় ঈদগাহ মাঠে এবং বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রহমত আলী শ্রীপুর পৌর ওয়ায়েদ্দার দিঘী কেন্দ্রিয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করবেন বলে জানা গেছে। এছাড়াও অন্যান্য রাজনৈতিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গগণ নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করবেন এবং স্থানীয়দের সঙ্গে কুশলাদি বিনিময় করবেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com