জুন ২৩, ২০১৭
সরফরাজকে বিএমডব্লিউ উপহার দিলেন ওয়াসিম-শোয়েব

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:ভারতকে নাকানিচুবানি খাইয়ে এবারের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জেতে পাকিস্তান। এ জয়ের আনন্দে ভাসছে গোটা পাকিস্তান। ক্রিকেটারদের নানা পুরস্কারে ভাসিয়ে দিচ্ছেন দেশটির মানুষ।
এরই ধারাবাহিকতায় পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম ও ‘গতি তারকা’ শোয়েব আক্তার আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিজয়ী অধিনায়ক সরফরাজ আহমেদকে বিএমডব্লিউ এক্স-১ গাড়ি উপহার দিলেন।

পাকিস্তান জিও টিভির রমজান শো ‘জিও খেলো পাকিস্তান’ অনুষ্ঠানে গত বৃহস্পতিবার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরফরাজ। ওই অনুষ্ঠানে তাকে আমন্ত্রণ জানান ওয়াসিম ও শোয়েব।

এই অনুষ্ঠানেই দেশকে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফি এনে দেয়া অধিনায়কের হাতে বিএমডব্লিউ তুলে দেন তারা।

জিও খেলো পাকিস্তান ও জেএস ব্যাংক যৌথভাবে সরফরাজ আহমেদকে দেয়া বিএমডব্লিউ’র অর্থ যোগান। একইসঙ্গে দেশটির বাহরিয়া শহরে তাকে একটি প্লটও উপহার দেয়া হয়েছে।

ওয়াসিম আকরাম ও শোয়েব আক্তার বলেন, চ্যাম্পিয়নস ট্রফি জিতে দেশকে গৌরবান্বিত করায় সরফরাজকে ধন্যবাদ। তবে আমরা মনে করি, এ ধন্যবাদ তার জন্য সামান্য। এর চেয়েও বেশি কিছু পাওয়ার দাবিদার সে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com