দেশবাসীকে জামায়াতের ঈদের শুভেচ্ছা

ক্রাইমবার্তা রিপোট:জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদ দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

আজ শুক্রবার এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, রমজান মাস পবিত্র কুরআন নাজিলের মাস। আল্লাহ তা’লা মানবজাতির মুক্তি, কল্যাণ ও সুখ-সমৃদ্ধির জন্যই সর্বশেষ আসমানি কিতাব আল-কুরআন নাজিল করেছেন। রমজান আল্লাহ তা’লার পক্ষ থেকে তার বান্দাদের জন্য এক পবিত্র উপহার।

পবিত্র কুরআনের মাধ্যমে আল্লাহ তা’লা মানুষের অন্তরকে পাক-পবিত্র করে একমাত্র তার ভয় সৃষ্টি করে তাকওয়ার গুণে সমৃদ্ধ করতে চান। সেই তাকওয়ার গুণে সমৃদ্ধ ঈমানদার মানুষের সমাজই কেবল একটি উন্নত, শান্তিময় ও কল্যাণকামী রাষ্ট্রের গ্যারান্টি দিতে পারে। যার বাস্তব নমুনা হল রাসূল স. কর্তৃক প্রতিষ্ঠিত মদিনার কল্যাণ রাষ্ট্র। এ ধরনের রাষ্ট্রে ধর্ম-বর্ণ-নির্বিশেষ সব মানুষ তার ন্যায্য অধিকার ও সব ক্ষেত্রে সুবিচার লাভের গ্যারান্টি পেয়ে থাকে।

তিনি বলেন, ‘দেশের জনগণের উপর বর্তমানে চলছে জুলুম-নির্যাতন, সন্ত্রাস ও রাজনৈতিক হানাহানি। দরিদ্র জনগণের উপর সীমাহীন শোষণ চলছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের তীব্র কষাঘাতে দরিদ্র জনগণ জর্জরিত। এ অবস্থা থেকে মুক্তির জন্য একটি কল্যাণ রাষ্ট্র কায়েম করা অপরিহার্য হয়ে পড়েছে। আসুন, এ ধরনের একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার তীব্র আকাঙ্খা নিয়ে আমরা এবারের পবিত্র ঈদুল ফিতর উদযাপন করি। আল্লাহ পাক তার বিশেষ সাহায্য পাঠিয়ে আমাদের দেশ থেকে সব ধরনের অশান্তি দূর করে শান্তির সমাজ কায়েমের ব্যবস্থা করে দিন- মহান প্রভুর কাছে বিগলিত চিত্তে এ কামনাই করি।’

মকবুল আহমাদ বলেন, ‘জামায়াতের প্রাণ প্রিয় শীর্ষ নেতৃবৃন্দসহ শত শত সহকর্মীকে আমরা বিগত বছরগুলোতে হারিয়েছি। অসংখ্য সহকর্মী পঙ্গুত্ব বরণ করেছেন। নানামুখী হয়রানির শিকার হয়ে লাখো সহকর্মী চরম কষ্ট ও দুঃখ-দুর্দশার মধ্যে রয়েছেন। জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দসহ আমরা যেসব সহকর্মীকে হারিয়েছি তাদের শাহাদাত কবুল করার জন্য মহান আল্লাহর দরবারে বিগলিত চিত্তে দোয়া করছি এবং সব মজলুম নেতা-কর্মী ও তাদের পরিবারবর্গকে আল্লাহ যেন উত্তমরূপে সবর করার তাওফীক দান করেন সেই দোয়াই করছি। প্রিয় দেশবাসীর ভালবাসায় লালিত সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং আমার নিজের পক্ষ থেকে দেশবাসী সবার সুখ-সমৃদ্ধি কামনা করছি। সেই সাথে সবাইকে আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি।’ বিজ্ঞপ্তি।

 

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।