জুন ২৪, ২০১৭
পবিত্র কা’বা শরীফে হামলা চেষ্টা: জামায়াতের উদ্বেগ

ক্রাইমবার্তা রিপোট:ঢাকা: পবিত্র কা’বা শরীফের নিকটবর্তী একটি ভবন ঘিরে সৌদী আরবের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তল্লাশীর সময় ১জন আত্মঘাতী সন্ত্রাসী বোমা বিস্ফোরণে নিহত ও অপর ১১জন লোক আহত হওয়ার ঘটনায় গভীর বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। সংগঠনের আমীর মকবুল আহমাদ শনিবার প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “পবিত্র কা’বা ঘর পৃথিবীর বুকে মানুষের ইবাদতের জন্য নির্মিত সর্বপ্রাচীন মসজিদ

পবিত্র কা’বা শরীফে হামলা চেষ্টা: জামায়াতের উদ্বেগ  । পবিত্র মক্কা শহরে নির্মিত এই বায়তুল্লায় হযরত ইব্রাহিম (আঃ) এর আমল থেকেই মানুষ আল্লাহর ইবাদত বন্দিগীর জন্য এসে থাকেন। এই বায়তুল্লাহ ইসলামী ঐতিহ্যের এক প্রাচীনতম সাক্ষী। মুসলমানদের নিকট এই ঘর খুবই সম্মান ও মর্যাদার।

অপর এক বিবৃতিতে জামায়াতের সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান বলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কলাবাড়ী নামক স্থানে একটি ট্রাক উল্টে ১৬ জন লোক নিহত ও অন্ততঃ ২৫জন লোক আহত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

এছাড়া জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই সরকার পরিকল্পিতভাবে জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। জামায়াতের নেতা ও কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার মধ্য দিয়ে কর্তৃত্ববাদী সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। এ সরকারের স্বৈরাচারী কর্মকা-ের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com