ট্রাফিক পুলিশের বিজ্ঞাপনে বুমরার সেই ‘নো বল’ অনলাইন ডেস্ক

ক্রাইমবার্তা ডেস্করিপোর্টঃ

অ-অ+

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ভারতের পেস বোলার জাসপ্রিত বুমরার সেই ‘নো বল’টি এখন দেশটির ট্রাফিক পুলিশের বিজ্ঞাপনে ঠাঁই পেয়েছে।

জয়পুর ট্রাফিক পুলিশের একটি বিজ্ঞাপনে সেই ‘নো বল’-এর ছবি ব্যবহার করে তাকে কটাক্ষ করে লেখা হয়েছে, ‘নেভার ক্রস দ্য লাইন’।

এ নিয়ে ক্ষুব্ধ স্বয়ং বুমরা। এক টুইট বার্তায় তিনি এ নিয়ে প্রতিক্রিয়াও দিয়েছেন। লিখেছেন, ‘ওয়েল ডান জয়পুর পুলিশ। এটা থেকেই প্রমাণ হচ্ছে, দেশের হয়ে সেরাটা দেয়ার পর কতটা সম্মান একজন পেতে পারে’।

অপর এক টুইটে তিনি লিখেন, ‘কিন্তু চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। তোমরা ভুল করলে আমি এভাবে কটাক্ষ করব না। কারণ আমি মনে করি, মানুষ মাত্রই ভুল করে’।

লন্ডনের ওভালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানের ফখর জামান ৩ রানে থাকা অবস্থায় তাকে আউট করেছিলেন বুমরা। কিন্তু ‘নো বল’ হওয়ায় আউট বাতিল হয়ে যায়।

ফখর এরপর ১১৪ করে পাকিস্তানকে জিতিয়ে ম্যাচসেরার পুরস্কার পান।

ওই একটি ‘নো বল’-এর জন্য বুমরাকে ফাইনালের খলনায়ক বলেও আখ্যায়িত করে ভারতের গণমাধ্যমগুলো।

এদিকে বুমরার টুইটের পর অনেকে তার পাশে দাঁড়িয়েছেন।

আবার অনেকে মনে করিয়ে দিয়েছেন, ভুল মেনে নেয়া উচিত।

এদিকে বিজ্ঞাপন নিয়ে টুইট ভাইরাল হয়ে যাওয়ার পর জয়পুর পুলিশ এর জন্য ক্ষমা চেয়ে তারা দাবি করে, বুমরাকে অপমান করাটা তাদের লক্ষ্য ছিল না।

Check Also

সাতক্ষীরার কিংবদন্তি সৌম্যর নৈপুণ্যে বড় ব্যবধানে জিতল বাংলাদেশ:সাতক্ষীরার গর্ব

হারারেতে প্রথম টি-টোয়েন্টিতে দুর্দান্ত ব্যাটিং করেছে বাংলাদেশ। উদ্বোধনী জুটিতে রেকর্ড গড়েছে। নাঈম-সৌম্যর সেই রেকর্ড জুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।