জুন ২৫, ২০১৭
ভাত দিতে দেরি করায় মা’কে খুন
ভাত দিতে দেরি করায় মা’কে খুন
   ক্রাইমবার্তা রিপোটঃ  নেত্রকোনা: নেত্রকোনা কলমাকান্দার রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও বাতানিয়া পাড়া গ্রামে ছেলে পরশ আলীর হাতে খুন হয়েছেন মা সামছুন নাহার (৫৫)। গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বৃদ্ধার ছেলে মো. পরেশ আলীকে আটক করেছে।

নিহত সামছুন নাহার ওই গ্রামের দিনমজুর মো. সামছু মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, পাঁচগাঁও বাতানিয়াপাড়া গ্রামের দিনমজুর মো. সামছু মিয়া তাঁর স্ত্রী ও মাদকাসক্ত বখাটে ছেলে পরেশ আলীসহ (২৩) পরিবারের অন্য সদস্যদের নিয়ে ইফতার করেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পরেশ তাঁর মায়ের কাছে ভাত চান। সামছুন নাহার একটু পরে ভাত দেবেন বলায় তাঁদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে পরেশ উত্তেজিত হয়ে কেউ কিছু বুঝে ওঠার আগেই মাকে ইট দিয়ে ও দা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যান।

গুরুতর আহত অবস্থায় পরিবারের সদস্য ও প্রতিবেশীরা সামছুন নাহারকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কোপ ও আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মাদকাসক্ত পরেশ আলীকে আটক করা হয়েছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com