জুন ২৭, ২০১৭
কারাগারে ঈদের জামাতে শরিক হননি সাঈদী-বাবর

ক্রাইমবার্তা ডেস্করিপোর্টঃ  গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদী ঈদের জামাতে নামাজে শরিক হননি। ওই কারাগারে বন্দিদের জন্য আলাদাভাবে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর সুপার সুব্রত কুমার বালা  জানান, এ কারাগারে বিএনপি নেতা ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী  লুৎফুজ্জামান বাবর, জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদী, এমপি রানা ও ডেসটিনির মালিক মো. হোসেনসহ এক হাজারের মতো বন্দি  রয়েছে। তাদের মধ্যে ৮০জনের মতো ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিও রয়েছেন।

এখানে ঈদের দিন বন্দিদের ঈদের নামাজ আদায় করার জন্য আলাদাভবে তিনটি জামাত অনুষ্ঠিত হয়েছে। কারাগারের অনেক বন্দিই ঈদের নামাজে অংশ নিলেও সাঈদী ও বাবর ঈদের জামাতে শরিক হননি বলে নাম প্রকাশে অনিচ্ছুক এক কারাকর্মকর্তা জানিয়েছেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর সুপার প্রশান্ত কুমার বণিক জানান, তার কারাগারে বন্দিদের জন্য একটি ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এ কারাগারে দুই হাজারের উপরে বন্দি রয়েছেন। তাদের মধ্যে ১৩৮জন ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি রয়েছেন।

কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার-এর জেলার বিকাশ রায়হান জানান, ওই কারাগারে বন্দির জন্য দুইটি জামাত অনুষ্ঠিত হয়েছে। babor_50504_1498487214কারাগারের ১ হাজার ৬৩৯ জনের মধ্যে ছয়শ’র মতো ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি রয়েছেন।

গাজীপুর জেলা কারাগারের সুপার মো. নেছার আলম জানান, তার কারাগারে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এ কারাগারে নারী-পুরুষসহ এক হাজারের মতো বন্দি রয়েছে। তবে এখানে ফাঁসির কোনো আসামি নেই।যুগান্তর

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com