জুন ২৮, ২০১৭
অভিনেতা নাজমুল হুদা বাচ্চুর ইন্তেকাল

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:অভিনেতা নাজমুল হুদা (৭৮) বাচ্চু মারা গেছেন। বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তার স্ত্রী লিনা জানান, ঈদের দুদিন আগে শুটিং থেকে ফিরে জ্বরে আক্রান্ত হন বাচ্চু। সেইসঙ্গে রক্তচাপ অনেক কমে যাওয়ায় ঈদের দিন দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

মেডিকেল পরীক্ষার পর মঙ্গলবার ওর হৃদযন্ত্রে সমস্যা ধরা পড়ে। কিছু বুঝে ওঠার আগেই ভোরের দিকে তিনি মারা যান।

 

নাজমুল হুদা বাচ্চু বহু চলচ্চিত্র ও নাটকে অভিনয় করেছেন। প্রবীণ এই অভিনেতা সত্তর ও আশির দশকের সাড়া জাগানো চলচ্চিত্র ‘সূর্য দীঘল বাড়ী’, ‘সারেং বৌ’ ও ‘বেহুলা লক্ষিন্দরে’ যেমন অভিনয় করেছেন, তেমনি তাকে দেখা গেছে ‘চন্দ্রকথা’, ‘শ্রাবণ মেঘের দিন’, ‘দরিয়া পাড়ের দৌলতী’, ‘চন্দ্রগ্রহণ’, ‘বিদ্রোহী পদ্মা’, ‘অজ্ঞাতনামা’ আর ‘রানওয়ে’ চলচ্চিত্রে।

এর বাইরে টেলিভিশনে অসংখ্য নাটকে তিনি অভিনয় করেছেন। ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির বিভিন্ন নাট্যাংশে নিয়মিত দেখা যেত তাকে।

অভিনয়ে অবদানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ পুরস্কার পেয়েছেন বাচ্চু।

রাজধানীর ইন্দিরা রোডের ফ্ল্যাটে স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে থাকতেন এই অভিনেতা।

জোহরের পর গুলশানের আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে বাবার পাশে তাকে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com