জুন ২৮, ২০১৭
পরিবারসহ ‘মারাত্মক’ সড়ক দুর্ঘটনার কবলে রাজ্জাক

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:পরিবারসহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাক। বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেজে দুর্ঘটনাটিকে ‘মারাত্মক’ উল্লেখ করে সকলের দোয়া প্রার্থনা করেছেন।


মঙ্গলবার রাতে খুলনা থেকে ঢাকা ফেরার যাত্রাপথে চাকা ফেটে রাজ্জাকদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে রাজ্জাকের ছেলে আদিয়ান গুরুতর আহত হয় বলে জানা গেছে।
দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় রাজ্জাকসহ আরোহী সকলকে নিকটবর্তী হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনায় স্থানান্তর করা হয়েছে।
জাতীয় দলের একসময়কার সতীর্থের দুর্ঘটনার খবরটি জানাতে মুশফিকুর রহিম মঙ্গলবার রাত সাড়ে ১১টার কিছুপর তার অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে লিখেছেন, আমাদের খুব কাছের রাজ্জাক রাজ ভাই খুলনা থেকে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আমি সকলকে তার জন্য প্রার্থনা করতে অনুরোধ জানাচ্ছি।
ভেরিফাইড ফেসবুক পেজে মুশফিকুর রহিমের পোস্ট
আরেকটি সূত্রে জানা যায়, দুর্ঘটনার সময় গাড়িতে রাজ্জাক ও তার পরিবারের কয়েকজন সদস্য ছিলেন। স্ত্রী ও পুত্র আদিয়ান ছাড়াও রাজ্জাকের বড় বোন ও বোনের দুই মেয়ে ছিলেন সফরসঙ্গী। যাত্রাপথে গোপালগঞ্জ সংলগ্ন একটি সেতুর কাছাকাছি এসে তাদের বহনকারী মাইক্রোবাসটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারায়। একসময় রাস্তার পাশের একটি খাদে পড়ে যায়।
তাতে রাজ্জাকসহ আরোহীদের সকলেই কোন না কোনভাবে আঘাত পেয়েছেন। বেশী আঘাত পেয়েছে রাজ্জাকের ছেলে আদিয়ান। তার বুকে আঘাত লেগেছে। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর দ্রুত তাদের খুলনায় নেয়া হয়েছে।

 

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com